সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ফজলের সেঞ্চুরিতে জয়ের ধারা অব্যাহত শেখ জামালের

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:০৪ পিএম, ২৪ মার্চ, ২০২৩

বাঁ-হাতি ব্যাটার ফজলে মাহমুদের সেঞ্চুরিতে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) জয়ের ধারায় অব্যাহত শেখ জামাল ধানমন্ডি ক্লাবের।

 

আজ নিজেদের চতুর্থ ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাব বৃষ্টি আইনে ১১ রানে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়নকে। ১০১ রান করেন ফজলে। ৪ ম্যাচে ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে টেবিলের শীর্ষে শেখ জামাল। ৪ ম্যাচের সবগুলোতে হেরে টেবিলের তলানিতে ব্রাদার্স।

 

সাভারের বিকেএসপির চার নম্বর মাঠে টস জিতে প্রথমে বোলিং করতে নামে ব্রাদার্স। টপ অর্ডারে সাইফ হাসান ২৪, সৈকত আলি ৫ ও রবিউল ইসলাম ৪২ রান করে আউট হন।

 

চতুর্থ উইকেটে ১০৫ রান যোগ করেন ফজলে ও অধিনায়ক নুরুল হাসান সোহান । ৫টি চার ও ১টি ছক্কায় ৬৪ বলে ৬৬ রান করে নুরুল। সেঞ্চুরি তুলে ১০১ রানে থামেন ফজলে। ১১৬ বল খেলে ৬টি চার ও ৩টি ছয় মারেন তিনি। ফজলের সেঞ্চুরিতে ৫০ ওভারে ৬ উইকেটে ২৮৭ রান করে শেখ জামাল। ব্রাদার্সের মেহেদি হাসান-সাকলাইন সজিব ৩টি করে উইকেট নেন।

 

জয়ের জন্য বৃষ্টি আইনে  ২৯ ওভারে ২০৭ রানের টার্গেট পায় ব্রাদার্স। দুই ব্যাটার সাব্বির হোসেন ও জাহিদুজ্জামানের জোড়া হাফ-সেঞ্চুরিতেও হার এড়াতে পারেনি ব্রাদার্স। ২৭ দশমিক ৪ ওভারে ১৯৫ রানে গুটিয়ে যায় ব্রাদার্স। সাব্বির ৫৪ ও জাহিদুজ্জামান ৮টি চার ও ১টি ছয়ে ২৮ বলে ৫৩ রান করে। শেখ জামালের জিয়াউর রহমান নেন  ৪ উইকেট ।

একুশে সংবাদ.কম/সম 

খেলাধুলা বিভাগের আরো খবর