সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

একাত্তরের পরাজিতশক্তি দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত: পলক

একুশে সংবাদ প্রকাশিত: ১০:৪০ পিএম, ১ এপ্রিল, ২০২৩

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, ‌‘যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে হবে। যারা যুবলীগ করবে তারা ভোগের জন্য নয়, ত্যাগের জন্য রাজনীতি করবে। আর আগামী দিনে যে কোনো লড়াই, আন্দোলন-সংগ্রামে দেশ ও শেখ হাসিনার জন্য প্রয়োজনে যুবলীগ রাজপথে নিজের বুকের তাজা রক্ত দিতে প্রস্তুত থাকবে।’

 

শনিবার (১ এপ্রিল) নাটোরের সিংড়া উপজেলার কলম উচ্চ বিদ্যালয় মাঠে কলম ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে পলক এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন, শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশ একটি মর্যাদাশীল, উন্নয়নশীল, ডিজিটাল বাংলাদেশে পরিণত হলেও সেই একাত্তরের পরাজিত শক্তিরা দেশি এবং বিদেশি চক্রান্তে অংশ হিসেবে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যত্রে লিপ্ত রয়েছে।

 

সম্মেলনে কলম ইউনিয়ন যুবলীগের সভাপতি এসএম গোলাম রাব্বানীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, কেন্দ্রীয় যুবলীগের সদস্য আতিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, সম্পাদক আনিছুর রহমান লিখন, পৌর আ.লীগের সম্পাদক সাজ্জাদ হোসেন, কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হক চুনু প্রমুখ।

 

মাসুদ রানাকে সভাপতি ও নাজমুল হোসেন কাজলকে সম্পাদক করে ৫ সদস্যের আংশিক কমিটির নাম ঘোষণা করেন সম্মেলনের উদ্বোধক উপজেলা যুবলীগের সভাপতি সোহেল তালুকদার।

 

একুশে সংবাদ/এসএপি

রাজনীতি বিভাগের আরো খবর