সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

আদালতে কেউ ন্যায় বিচার পাচ্ছে না: রিজভী

একুশে সংবাদ প্রকাশিত: ০২:৪২ পিএম, ৪ মে, ২০২৪

বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেছেন, উপজেলা নির্বাচনে স্থানীয় এমপির মনোনীত প্রার্থী ছাড়া কাউকে দাড়াতে দিচ্ছে না ক্ষমতাসীনরা । তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের অধিকারগুলো কেড়ে নিয়েছে। শনিবার (৪ মে) জাতীয় প্রেসক্লাবে সামনে মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

রাজনৈতিক দলগুলো আওয়ামী লীগ সরকারকে উৎখাত করতে চায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা সমালোচনা করেন এই বিনেপির নেতা। তিনি বলেন, জনগণ চায় আওয়ামী লীগ সরকার উৎখাত হোক। জনগণের মালিকানা, অধিকার কেড়ে নিয়েছে, ভোটাধিকার কেড়ে নিয়েছে। আপনার কোনো ক্ষতি হোক আমরা চাই না। ডাকাতের মতো দস্যুর মতো ক্ষমতায় বসে আছে সরকার।

রিজভী বলেন, দুঃশাসনের বিরুদ্ধে কেউ যাতে কথা বলতে না পারে সেজন্য বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। ১০ হাজার টাকার জন্য কৃষক থাকে কারাগারে, আর ১০ হাজার কোটি টাকা যে নিয়েছে সে থাকে প্রধানমন্ত্রীর পাশে।

তিনি আরও বলেন, শান্তিপূর্ণ আন্দোলন করবো, গায়ে লাঠির বাড়ি দিলে একসাথে প্রতিবাদ প্রতিরোধ চালাতে হবে। না হয় প্রতিকার পাওয়া যাবে না। আদালতে কেউ ন্যায় বিচার পাচ্ছে না। সর্বশেষ লড়াইয়ের প্রস্তুতির জন্য কাজ করতে হবে বলেও বলেন তিনি।

 

একুশে সংবাদ/য.টি/সা.আ

রাজনীতি বিভাগের আরো খবর