সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে হিজড়া জনগোষ্ঠীকে ঈদ উপহার   

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ১৯ জুলাই, ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীর মাঝে ঈদ উপহার বিতরণ করেছে সংগঠনটি।  আজ সোমবার (১৯জুলাই) বেলা সাড়ে ১১ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনের সামনে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা।  

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্যের উপস্থিতিতে প্রায় দুইশত হিজড়া জনগোষ্ঠীর মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার ও খাদ্য সহায়তা বিতরণ করেন।  

করোনাভাইরাস মহামারিতে কর্মহীন হয়ে পড়া অসহায় দুস্থ ও দিনমজুরের পরিবারের মাঝে এই ঈদ উপহার ও খাদ্য সামগ্রী দেয়া হয়।  এদিকে, মহামারী করোনাভাইরাস সংক্রমনরোধে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে রাজধানীর বিভিন্ন পয়েন্টের জন্য ৩০ টি করোনা প্রতিরোধক বুথের উদ্বোধন করা হয়। প্রতিটা বুথে রয়েছে বিপুল পরিমানে মাস্ক হ্যান্ডস্যানিটাইজার ও সাবানের ব্যবস্থা।  

ঈদ উপহার বিতরণ ও করোনা প্রতিরোধক বুথের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায়, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়। এসময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দরা।

একুশে সংবাদ/তাশা

রাজনীতি বিভাগের আরো খবর