সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির শ্রদ্ধা

প্রকাশিত: ০৮:৩২ এএম, ১৫ নভেম্বর, ২০২০

ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি। রবিবার সকাল সাড়ে সাতটায় ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা। এ সময় সভাপতি শেখ ফজলে শামস পরশ ও  প্রেসিডিয়ামে পদ পাওয়া  মুজিবুর রহমান নিক্সন এবং শেখ সোহেল উদ্দিন, জুয়েল উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা জানানো শেষে যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ বলেন, যুবলীগের নতুন কমিটি সবাই মানুষের কল্যাণে কাজ করে যাবে। দলের যেকোন সংকটে আমরা রাজপথে থাকবো। দলের ভাবমূর্তি নষ্ট হয় এমন কোন কাজ যাতে যুবলীগের কোন নেতাকর্মী না করে সে বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে।

এবারের পূর্ণাঙ্গ কমিটিতে এসেছে বেশকিছু নতুন মুখ। তাদের মধ্যে সাবেক ছাত্রনেতা এবং আইনজীবীর সংখ্যা বেশি। রয়েছেন অন্যান্য পেশাজীবীরাও। তাদের মধ্যে উল্লেখযোগ্য সংখ্যক সাংবাদিকও রয়েছেন। তবে, সংগঠনটির আগের কমিটিতে থাকা অনেক নেতা বাদ পড়েছেন।

কেন্দ্রীয় কমিটিতে না হলেও যুবলীগের এবারের জাতীয় কমিটিতে সদস্য হয়েছেন কমপক্ষে ছয়জন সাংবাদিক। ঘোষিত কমিটিতে ২১ জনকে বিষয় ভিত্তিক সম্পাদক ও ২১ জনকে উপসম্পাদক পদ দেয়া হয়েছে। ৪১ জনকে দেয়া হয়েছে সহ-সম্পাদকের পদ, ৭৫ জন রয়েছেন নির্বাহী সদস্য।

একুশে সংবাদ/ডিটি/এআরএম

রাজনীতি বিভাগের আরো খবর