সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

লাইভে এসে অপ্রস্তুত দীঘি!

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:২২ পিএম, ১৪ মার্চ, ২০২৩

তরুণ প্রজন্মের চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা তুঙ্গে। তিনি যাই করেন, সেটি নেটিজেনদের নজর কাড়া মুহূর্তের ব্যাপার।

 

গত রোববার (১২ মার্চ) চরকির ‘ওভারট্রাম্প’–এর ট্রেলার মুক্তি উপলক্ষে ফেসবুক লাইভে যুক্ত হন ওয়েব সিরিজটির নির্মাতা ও অভিনয়শিল্পীরা।

 

রাস্তার পাশে গাড়ি থামিয়ে লাইভে অংশ নেন অভিনেত্রী আশনা হাবীব ভাবনা। এ সময় তার সঙ্গে ছিলেন দীঘি। তবে তিনি জানতেন না, ভাবনা লাইভে যুক্ত আছেন। এক সময় পাশ থেকে দীঘিকে ডেকে নেন ভাবনা। ক্যামেরার দিকে তাকিয়ে দীঘি বলেন, আমি আর ভাবনা আপু জুটি হয়ে গেছি। আমরা যেখানেই যাই, একসঙ্গে ধরা পড়ি।

 

তখন ভাবনা দীঘির উদ্দেশে বলেন, তুই তোর দর্শকদের ‘ওভারট্রাম্প’ দেখতে বল।

 

ভাবনার মুখে কথাটি শুনে দীঘি জানতে চান, ‘এটা কি লাইভ যাচ্ছে?’ ভাবনা হ্যাঁ সূচক জবাব দেন। তখন দীঘি নিজেকে কিছুটা ঠিকঠাক করে নিয়ে বলেন, ‘আগে বলবা না? চশমা খুলে নিতাম।’

 

এরপর চশমা খুলে দীঘি জানতে চান, ‘কী বলব?’ ভাবনা তার উদ্দেশে বলেন, ‘বল আপনারা চরকি সাবস্ক্রাইব করে ওভারট্রাম্প দেখবেন।’ তার সঙ্গে সুর মেলান দীঘি।

 

প্রসঙ্গত, শিশুশিল্পী হিসেবে দীঘির খ্যাতি ছিল আকাশচুম্বী। সেই ছোট্ট দীঘি এখন পুরোদস্তুর নায়িকা। ইতোমধ্যে বেশ কয়েকটি সিনেমা এবং ওয়েবসিরিজে কাজ করে প্রশংসা কুড়িয়েছেন তিনি।

 

একুশে সংবাদ.কম/ড.ব/বি.এস

বিনোদন বিভাগের আরো খবর