সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মাদক মামলায় পরীমণির আবেদন মঞ্জুর

একুশে সংবাদ প্রকাশিত: ০১:৪৮ পিএম, ২৯ এপ্রিল, ২০২৪

ঢাকার বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলায় চিত্রনায়িকা পরীমণির আবেদন মঞ্জুর করেছেন আদালত। পরীর আবেদন ছিল মামলাটির স্থগিতাদেশ বিষয়ে সার্টিফায়েড কপি না পাওয়া পর্যন্ত সাক্ষ্যগ্রহণ পেছানো, যা মন্জুর করেছেন আদালত।

 

রোববার (২৮ এপ্রিল) ঢাকার বিশেষ জজ আদালত ১০-এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালতে পরীমণির আবেদন মন্জুর হয়। এদিন পরীর উপস্থিতিতে সাক্ষ্য গ্রহণের তারিখ ছিল। কিন্তু পরীর উপস্থিতির পরিবর্তে সেখানে উপস্থিত হন পরীর পক্ষে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভি।

সুরভি হাজিরা দিয়ে আদালতকে জানান, আপিল বিভাগ থেকে মামলাটির ওপর স্থগিতাদেশ বিষয়ে শুনানি শেষ হয়েছে। তাই স্থগিতাদেশ বিষয়ে সার্টিফায়েড কপি না পাওয়া পর্যন্ত সাক্ষ্যগ্রহণ পেছানোর আবেদন করেন তিনি।

পরীর বিরুদ্ধে মাদক মামলায় হাইকোর্ট বলেছেন, অ্যালকোহলের বিষয়টি বাদ দিয়ে বিচারিক আদালতে মামলা চলবে। ছবি: সংগৃহীত

আদালত পরীমণির সাক্ষ্যগ্রহণের তারিখ পিছিয়ে সময়ের আবেদন মঞ্জুর করেছেন। আগামী ১ জুলাই সাক্ষ্যগ্রহণের পরবর্তী দিন ধার্য করেছেন আদালত।
 
পরী মাদক মামলায় জড়িয়ে পড়েন ২০২১ সালে। তিন বছর আগে বোট ক্লাবে মধ্যরাতে পরীকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তার বন্ধু অমি। এ ঘটনার প্রতিবাদে তাদের বিরুদ্ধে মামলা ঠুকে দেন পরী। তার কিছুদিন পরই ৪ আগস্ট বনানীতে পরীমনির বাড়িতে নাটকীয় অভিযান চালায় র‍্যাব।

এ অভিযানে পরীর ঘর থেকে বিভিন্ন ধরনের মাদক দ্রব্য ও অ্যালকোহল উদ্ধার করা হয়। এরপরই মাদক মামলায় ঝুলে যান অভিনেত্রী।

একুশে সংবাদ/এনএস

বিনোদন বিভাগের আরো খবর