সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

রাজিবের সঙ্গে কী হয়েছিল, কীভাবে সেই ভিডিও, জানালেন প্রভা

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:৪২ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২৩

মডেলিংয়ের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করে অল্প সময়ে বেশ জনপ্রিয় হয়ে ওঠেন ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তিনি যেমন তার লাস্যময়ী নিপুণ রূপ-লাবণ্য ও অভিনয়ে দর্শকের হৃদয়ে জায়গা করেছেন ঠিক বিয়ে এবং একটি অপ্রত্যাশিত ঘটনায় তেমনি আলোচিত হয়েছেন। 

রাজিব-প্রভা। ছবি: সংগৃহীত

প্রায় এক যুগ আগের কথা। ২০১০ সালের ১৬ এপ্রিল দীর্ঘদিনের প্রেমিক রাজিব হাসানের সঙ্গে বাগদান হয় তার। ঠিক ওই বছরেরই ১৯ আগস্ট শুটিং সেট থেকে পালিয়ে গিয়ে বিয়ে করেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে। তাদের বিয়ের পর রাজিবের সঙ্গে প্রভার ব্যক্তিগত মুহূর্তের কিছু ভিডিও ছড়িয়ে পড়ে অনলাইনে। অন্তরঙ্গ মুহূর্তের সেই ভিডিও ছড়িয়ে পড়লে পরের বছর ফেব্রুয়ারিতে অপূর্বের সঙ্গে বিয়েবিচ্ছেদ হয় প্রভার।  

প্রভার আলোচিত ৫টি ছবি ও কিছু তথ্য

এরপর দীর্ঘদিন পর্দার আড়ালে চলে যান তিনি। রাজিবের সঙ্গে আসলে কী ঘটেছিল তা নিয়ে এতদিন কোনো কথা না বললেও এবার মুখ খুললেন প্রভা। নিজের ফেরিভায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে ওই বিষয়গুলো কিছু তথ্য জানালেন তিনি।

প্রভা আবারো বিয়ে করছেন

প্রভা জানান, রাজিবের মানসিক সমস্য ছিল। তাদের আট বছরের সম্পর্কের অলমোস্ট ৫-৬ বছরই ব্রেকআপ ছিল। ছোট বেলাতে রাজিবের বাবা মাকে ছেড়ে গিয়েছিল তখন থেকেই তার জেদ ছিল তাকে ছেড়ে কেউ যেতে পারবে না! 

ফের প্রভার ভিডিও ভাইরাল
অভিনেত্রী জানান ঐ ভিডিওগুলো বিভিন্ন কৌশলে তাকে দিয়ে এগুলো করায় রাজিব। একবার তিনি ভিডিওগুলো দেখার কথা বললে রাজিব বলছিল, তুমি কি পাগল; তুমি আমার বউ হবা এইজন্য আমি সব কিছু ডিলিট করে দিছি। আসলে তো ডিলিট করে নাই।    

আবারও বিয়ে করছেন প্রভা?

আংটি বদলের আট মাস তাদের ব্রেকাপ ছিল। এরই মাঝে আরো একটি সম্পর্কে জড়ান অভিনেত্রী। অপূর্বের সাথে পালিয়ে বিয়ে করেন তিনি। বিয়ের আগে রাজিবের কাছে থাকা গোপন ভিডিওসহ সবকিছুর কথা অপূর্বকে জানিয়েছিলেন বলে দাবি করেছেন তিনি।    

আপূর্ব-প্রভা। ছবি: সংগৃহীত

এ বিষয়ে প্রভা জানিয়েছেন, যাইহোক আমার কাছে মনে হয়েছে, বিয়ে করার আগে তাকে সব কিছু জানিয়ে দেই, যে কার সাথে মাঝখানে সম্পর্কে হতে গিয়েও হয় নাই! (যার কথা বলছি ওনার সাথে আমার পরবর্তীতে বিয়ে হয়েছিল পালিয়ে গিয়ে বিয়ে করেছিলাম তাকে) এতে হিতে বিপরীত হয়েছে।

রাজিবের সঙ্গে কী হয়েছিল, কীভাবে সেই ভিডিও, জানালেন প্রভা

প্রসঙ্গত, তবে গত কয়েক বছরে নিজের সেই ঘটানাটি সামাল দিয়ে আবারও ঘুরে দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে। নিয়মিত অভিনয় করছেন তিনি। তবে এখন তিনি ব্যক্তিগত জীবন একেবারেই নিজের মতো করে আড়ালে রাখেন। সবাই যখন সামাজিক মাধ্যমে নিজেকে মেলে ধরেছেন এই সময়টাতে এসে। তিনি ঠিক তার বিপরীত নিজের ফেসবুক অ্যাকাউন্টটিও রাখেন প্রাইভেসিতে।

 

একুশে সংবাদ/এসএপি

বিনোদন বিভাগের আরো খবর