সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ঢাবি সিএসই অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

একুশে সংবাদ প্রকাশিত: ০২:৫২ পিএম, ২৯ এপ্রিল, ২০২৪

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল (সিএসই) বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (সিএসইডিইউএএ) সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী মোহাম্মদ মাহাবুবুল হক। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. ফয়সাল হোসেন। তারা যথাক্রমে ঢাবির বিএসসি ১ম ও ১১তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। ২০২৪-২৬ মেয়াদে তারা দায়িত্ব পালন করবেন।

শুক্রবার (২৬ এপ্রিল) বিভাগের বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের মধ্য দিয়ে ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি নিযুক্ত হয়। অধ্যাপক ড. মো. রেজাউল করিমের নেতৃত্বে বর্তমান অ্যাডহক কমিটি কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের গঠনতন্ত্র ও বিগত বছরে সম্পাদিত কার্যক্রম উপস্থাপনসহ সকল বিষয়ে উন্মুক্ত আলোচনা হয়।

অনুষ্ঠানে দেশে ও বিদেশে অবস্থানকারী কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের প্রাক্তন প্রায় ২০০ ছাত্র-ছাত্রী ও শিক্ষক-শিক্ষিকা অংশগ্রহণ করেন।

কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের চেয়ারপার্সন ড. মো. আব্দুর রাজ্জাক স্বাগত বক্তব্য রাখেন। এতে বিশেষ অতিথি হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ড. হাফিজ মো. হাসান বাবু স্মৃতিচারণমূলক বক্তব্য এবং অনুষ্ঠানের শুভ সূচনা ঘোষণা করেন।

নবনিযুক্ত কমিটির অন্য সদস্যরা (বিএসসি ব্যাচসহ) হলেন- সহসভাপতি-১ মুহাম্মদ আব্দুল বারী (১ম ব্যাচ), সহসভাপতি-২ মো. আখতারুজ্জামান (ব্যাচ-৬), কোষাধ্যক্ষ ড. মো. আজম হোসেন (০৯), যুগ্ম-সম্পাদক জুয়েল রানা (১৩), সাংগঠনিক সম্পাদক মো. ফরহাদ আলম ভূঁইয়া (১৪), দপ্তর সম্পাদক মো. তাহজিব উল ইসলাম (১৩), সাংস্কৃতিক সম্পাদক মো. রুবেল পাশা (০৯), গ্রন্থনা ও বুদ্ধিবৃত্তিক প্রকাশনা সম্পাদক কাজী সাফায়েত মাহমুদ অভি (১২), ক্রীড়া সম্পাদক মো. আবেদ হোসেন (১৬), প্রচার ও জনসংযোগ সম্পাদক মো. খায়রুল বাশার (০৯), ব্র্যান্ডিং ও গ্রাফিক ডিজাইন সম্পাদক আব্দুল্লাহ ইবনে মাসুদ (২৫)। নির্বাহী সদস্যরা হলেন- মো. আবু নাদের আল মোকাদ্দেস (১ম), মোহাম্মদ মিরাজ উদ্দিন খান (০৭), নাহিদ হাসান (১৩), হেলাল হেজাজী (১৫), আনজুম রিয়াশাত (১৭), শাহরিয়ার বিন আমিন (২২), মো. শফিকুল ইসলাম (২৩) ও রাহাত হোসেন (২৪)।


একুশে সংবাদ/ন.প্র/জাহা

 

জাতীয় বিভাগের আরো খবর