সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

গোপনে ছুটি কাটাচ্ছেন ক্যাটরিনা-ভিকি

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৩৭ পিএম, ৩ জানুয়ারি, ২০২১

ভিকির সঙ্গে কৌশলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ক্যাটরিনা কাইফ। এমন গুঞ্জন বহুদিন ধরেই শোনা যাচ্ছে। যদিও সেকথা স্বীকার করতে নারাজ ক্যাট-ভিকি।নতুন বছর (2021)-এর শুরুতে ফের চর্চায় উঠে এল ভিকি ও ক্যাটরিনার প্রেম।

বর্ষবরণে তাঁরা একসঙ্গেই ছুটি কাটাচ্ছেন অনুমান নেটিজেনদের।ভাই সানি কৌশলের সঙ্গে ছুটি কাটানোর এই ছবি পোস্ট করে অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানান ভিকি কৌশল।

অন্যদিকে ক্যাটরিনা কাইফও বোন ইসাবেলা কাইফের সঙ্গে ছবি পোস্ট করে সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। জল্পনা শুরু হয়েছে ভিকি-ক্যাটরিনার এই পোস্ট থেকেই। 

আলিবাগে ছুটি কাটাটে গিয়ে তাঁরা যে হোটেলে রয়েছেন, ১ জানুয়ারি নিজের ইনস্টা স্টোরিতে তাঁর বেশকিছু ছবি পোস্ট করেন ক্যাটরিনার বোন ইসাবেলা। তাতে দেখা যাচ্ছে নীল সুইমিং পুলের সামনে সাজানো রয়েছেন একাধিক রংবেরঙের কুশন। অন্যদিকে ভিকির পোস্ট করা ছবিতেও তাঁকে তাঁর ভাইয়ের সঙ্গে একই সুইমিং পুলের সামনে দেখা যায়। আর তাতেই তাঁরা যে একসঙ্গে ছুটি কাটাচ্ছেন তা ধরে ফেলেন নেটিজেনরা। যদিও ইসাবেলা পরে সেই ইনস্টা স্টোরি সরিয়ে ফেলেন। তবে ততক্ষণে যা বুঝার তা বুঝে নিয়েছে নেটিজেনরা। 
 
পরের ভুলটি করেন ক্যাটরিনা নিজেই। ভুল করে তিনি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে বোনের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। যেখানে দুজনকেই কালো ও নীল হুডিতে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশানে ক্যাট লিখেছিলেন, 'সোয়েটার ওয়েদার'। 
 
ক্যাটরিনার পোস্ট করা ইনস্টা স্টোরির ব্যকগ্রাউন্ডের কাঁচে ফুটে ওঠে ভিকির ছবি। আর এতেই আরও স্পষ্ট হয়ে যায় ক্যাটরিনা-ইসাবেলা, ভিকি-সানিরা একসঙ্গেই বেড়াতে গিয়েছেন। 

তাঁর ইনস্টা স্টোরির যে ছবিতে কাঁচে ভিকির প্রতিফল দেখা গিয়েছে সেই ছবিও ডিলিট করে দেন ক্যাট। তবে সেটাও নেটিজেনদের নজর এড়ায়নি।

ক্যাটরিনা-ভিকি-ইসাবেলা-সানি যে একসঙ্গে আলিবাগেই রয়েছে, সেকথা বুঝে যাওয়ার পর বিভিন্ন নেটিজেন নানান কমেন্ট করতে থাকেন।


একুশে সংবাদ/জি/আ

বিনোদন বিভাগের আরো খবর