সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

আমিরের পরিবর্তে আসছেন হৃত্বিক

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৪৫ পিএম, ২৭ ডিসেম্বর, ২০২০

গত সপ্তাহেই জানা গেছিল সুপারহিট তামিল ছবি ' বিক্রম বেধ এর হিন্দি রিমেক থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন আমির খান। তবে থেকে গিয়েছিলেন সাইফ আলি খান। ছবি নির্মাতা সংস্থা অবশ্য তারপর থেকেই জোর খোঁজ শুরু করেছিলেন সাইফের বিপরীতে ছবির অন্যতম এই মুখ্যচরিত্রে অভিনয়ের জন্য বলিউডের এক প্রথমসারির অভিনেতার। এদিন একটি সর্বভারতীয় স্তরের পোর্টালে প্রকাশিত হওয়া খবরে জানা গেছে যে আমিরের ছেড়ে যাওয়া চরিত্রে নাকি এবার অভিনয় করবেন হৃত্বিক রোশন। ওই খবরের প্রকাশিত রিপোর্ট অনুযায়ী এই রিমেকে সাইফের সঙ্গে জুটি বেঁধে এই প্রথমবার পর্দায় হাজির হতে চলেছেন হৃত্বিক। 

আরও জানা গেছে যে এই ছবির গল্প ও চিত্রনাট্য শুনেই নাকি বেশ মনে ধরেছিল ' ওয়ার ' এর নায়কের। তাই এই ছবির জন্য পাওয়া প্রস্তাবে ' হ্যাঁ ' বলতে নাকি আর দেরি করেননি এই জনপ্রিয় অভিনেতা।

'ওয়ার’ সিনেমার অভাবনীয় সাফল্যের পর এখনও পর্যন্ত বড়পর্দায় হৃত্বিককে আর দেখা যায়নি। তবে এবারের ভাবসাব দেখে মনে হচ্ছে হৃত্বিক-অনুরাগীদের সেই অপেক্ষা বুঝি মিটল।

তামিলের ‘বিক্রম বেধ’-এ অভিনয় করেছেন আর মাধবন, বিজয় সেতুপাথি। এই দুজনের চরিত্রেই এক হবেন সাইফ ও হৃতিক।

প্রসঙ্গত,২০২১ সালে ডিজনি+ হটস্টার ওয়েব প্ল্যাটফর্মে নিজের ডিজিটাল ডেবিউ করবেন বলিউডের এই ' গ্রীক গড’। এছাড়াও হৃত্বিকের হাতে রয়েছে ' কৃষ ৪', সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ' ফাইটার্স ', 'ওয়ার ২ '। তাছাড়া শাহরুখ-দীপিকা অভিনীত ' পাঠান ' ছবিতে অতিথি শিল্পী হিসেবেও হাজির হবেন তিনি। এছাড়াও জোর গুঞ্জন হলিউডেও নাকি আগামী বছরেই পা ফেলতে চলেছেন হৃত্বিক।

একুশে সংবাদ/ক.ল.ক/এস

বিনোদন বিভাগের আরো খবর