সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শ্যুটিং এর মধ্যেই করোনা রিপোর্ট পজিটিভ

একুশে সংবাদ প্রকাশিত: ১২:৪০ এএম, ৬ ডিসেম্বর, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেতা বরুণ ধাওয়ান, নিতু কাপুর ও নির্দেশক রাজ মেহতা। সম্প্রতি চণ্ডীগড়ে যুগ যুগ জিও নামক একটি ছবির শুটিং-এ ব্যাস্ত ছিলেন তাঁরা।

নভেম্বরে চণ্ডীগড়ে শুটিং হচ্ছিল রাজ মেহতা পরিচালিত যুগ যুগ জিও ছবির। টানা এক মাস ধরে ছবির শুটিংয়ের সিডিউল ছিল। কিন্তু বরুণ ধাওয়ান নিতু কাপুর সহ আরো বেশ কয়েকজন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় ছবির শুটিং স্থগিত রাখা হয়।

চন্ডিগড় এর হোটেলের একটি আলাদা ঘরে নিজেকে আইসোলেট করে রেখেছেন নিতু কাপুর। কিন্তু জানা যাচ্ছে তিনি এয়ার অ্যাম্বুলেন্সে করে মুম্বাই ফেরত আসছেন। করোনা রিপোর্ট পজিটিভ আসার পরে রণবীর কাপুর তার মায়ের আসার ব্যবস্থা করেছেন। এছাড়াও এই ছবিতে অভিনয় করছেন অনিল কাপুর। 

 ধর্মা প্রডাকশনের ছবিটিতে বরুণের বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী কিয়ারা আডবানি। ছবিটিতে বরুণের মা ও বাবার ভূমিকায় যথাক্রমে অভিনয় করছেন নিতু কাপুর ও অনিল কাপুর। এছাড়াও ইউটইউবার প্রাজক্তা কোহলিও বলিউডে পা রাখতে চলেছেন এই ছবিতে।

রাজ মেহতার নির্দেশনায় গত নভেম্বরের মাঝামাঝি সময় থেকে এই সিনেমাটির শুটিং শুরু হয়েছিল চণ্ডীগড়ে। বরুণ, নিতু ও রাজের রিপোর্ট পজিটিভ এলেও কিয়ারা আডবানির রিপোর্ট নিগেটিভ এসেছে। সিনেমার মুল অভিনেতা ও নির্দেশকের কোভিড রিপোর্ট পজিটিভ আশায় এই মুহূর্তে ছবির শুটিং বন্ধ রাখা হয়েছে বলে জানা গেছে। 

একুশে সংবাদ /প/এস

বিনোদন বিভাগের আরো খবর