সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

পাটগ্রামে সাবেক অধ্যক্ষকে হত্যা

একুশে সংবাদ প্রকাশিত: ১১:৩২ এএম, ২১ জানুয়ারি, ২০২৩

লালমনিরহাটের পাটগ্রামে দুর্বৃত্তদের হামলায় পাটগ্রাম মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী(৬৫) নিহত হয়েছে।

 

শুক্রবার (২০ জদনুয়ারী) রাত সাড়ে আটার দিকে হামলার হয়ে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী।

 

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়,বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী (৬৫) রাত সাড়ে আটটার দিকে পাটগ্রাম রসূলগঞ্জ (পোস্ট অফিস পাড়া) সরকারি হুজুর উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের সংলগ্ন তার নিজ বাড়িতে পায়ে হেঁটে প্রবেশের সময় দুর্বৃত্তদের দ্বারা গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। পরে আহত ওয়াজেদ আলীকে স্থানীয়রা উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় রাত ১০ টার দিকে তিনি ইন্তেকাল করেন।

 

নিহত ওয়াজেদ আলী পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বাবুলের মামা।

 

পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বাবুল জানান, তার মামা এম ওয়াজেদ আলী সজ্জন ব্যক্তি ছিলেন। তিনি উপজেলার সব ধরনের প্রগতিশীল ও মানব কল্যাণমূলক কাজের সঙ্গে সম্পৃক্ত ছিলেন। তার সঙ্গে কোনোদিন কোনো মানুষের বাকবিতণ্ডাও হয়নি। দুর্বৃত্তরা কেন তার মামাকে হত্যা করল, তা তারা বুঝে উঠতে পারছেন না।

 

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, হত্যাকাণ্ডের কোনো কারণ এখনো জানা যায়নি। কলেজের সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলীর সঙ্গে কারও কোনো দ্বন্দ্ব ছিল না। হত্যাকাণ্ডের কারণ উদঘাটনসহ হত্যাকারীদের শনাক্ত করতে পুলিশ কাজ শুরু করেছে।

 

একুশে সংবাদ/জা.বা.প্রতি/এসএপি

অপরাধ বিভাগের আরো খবর