সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

লক্ষীপুরে দলিল লেখক সমিতির প্রতিবাদ সভা

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:২২ পিএম, ২৬ জানুয়ারি, ২০২৩

লক্ষীপুর সদর দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন পাটোয়ারীর বিরুদ্ধে ষড়ষন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সভার আয়োজন দলিল লেখক সমিতি।

 

২৬ জানুয়ারী (বৃহস্পতিবার) দুপুরে সমিতির কার্যালয়ে এই সভার আয়োজন করা হয়।

 

 সমিতির সভাপতি হাছান আহমদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি আবদুল মালেক, সহ-সাধারণ সম্পাদক আবদুল মান্নান বাবুল, সাংগঠনিক সম্পাদক তারেকুল ইসলাম, আলী হোসেন শরীফ, জাহিদুল হাসান সবুজ প্রমুখ।

 

 সভায় সদর দলিল লেখক সমিতির সভাপতি হাছান আহমেদ বলেন, গত ২৪/০১/২০২৩ ইং তারিখে সদর থানায় আইনজীবী আনাস কামালের বড় ভাই ওসমান গনি বাদী হয়ে লক্ষীপুরে পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রিয়াজ পাটওয়ারী রাজু, বীপু পাটওয়ারী, জহির হোসেন, জামাল উদ্দিন পাটোয়ারীসহ অজ্ঞাত কয়েকজনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন।

 

অথচ মামলায় যে ঘটনার তারিখ ও সময় উল্লেখ করা হয়েছে ওই সময় দলিল লিখক সমিতির কার্যকরী সভায় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক জামাল উদ্দিন পাটোয়ারী। তিনি হামলা ও মারধরের বিষয়ে কিছুই জানেনা। তিনি কর্মস্থলে উপস্থিত ছিলেন। জামাল পাটোয়ারীকে মামলা জড়িয়ে হয়রানি করার ঘটনায় দলিল লিখক সমিতি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ওই ষড়ষন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবী জানান তারা।

 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পৌরসভার লাহারকান্দি এলাকায় গত ২৩/০১/২০২৩ ইং কাউন্সিলর রিয়াজ পাটওয়ারী রাজু তার বাড়ির রাস্তা সংস্কার ও মেরামত করার সময় আইনজীবী কামালের সাথে হাতাহাতি ও পরে উভয়ের লোকদের মধ্যে মারধরের ঘটনা ঘটে।

 

একুশে সংবাদ.কম/র.ই.খা.প্রতি/সা’দ

সারাবাংলা বিভাগের আরো খবর