সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মন্টিপিলিয়ারের সাথে ড্র করে পয়েন্ট হারালো মার্সেই

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:১৮ পিএম, ১ এপ্রিল, ২০২৩

আন্তর্জাতিক বিরতি শেষে মাঠে ফিরে পয়েন্ট হারিয়েছে মার্সেই। শুক্রবার মন্টিপিলিয়ারের সাথে ঘরের মাঠে ১-১ গোলে ড্র করে লিগ ওয়ানের শীর্ষে থাকা পিএসজির সাথে পয়েন্টের ব্যবধান কমাতে ব্যর্থ হয়েছে মার্সেই।  


দ্বিতীয় স্থানে থাকাই গোর টুওডোর  দলটি এই জয়ে পিএসজির সাথে পয়েন্টের ব্যবধান কমিয়ে চারে নিয়ে আসতে পারতো। কিন্তু তার পরিবর্তে পাঁচ লিগ ম্যাচে এনিয়ে তৃতীয়বারের মত পয়েন্ট হারাতে বাধ্য হলো মার্সেই। তিন পয়েন্ট পিছিয়ে তৃতীয় স্থানে থাকা লেন্সও তাদের ঘাড়ের উপর নি:শ্বাস ছাড়ছে।  


ম্যাচ শেষে টুডোর স্বীকার করেছেন, ‘আজ আমরা জয়ের জন্য যথেষ্ঠ ভাল খেলতে পারিনি। আন্তর্জাতিক বিরতির কারনে এই অবস্থা হয়েছে। খেলোয়াড়রা মানসিক ও শারিরীক ভাবে খুব বেশী পরিশ্রান্ত হয়ে পড়েছে। আমরা একসাথে মাত্র একটি ট্রেনিং সেশন করতে পেরেছি। আমি জানি এটা দলের জন্য মোটেই যথেষ্ট নয়।’


ওয়াহবি খাজরির দুর্দান্ত এক এ্যাসিস্টে ১২ মিনিটে আরনাড নর্ডিন কাউন্টার এ্যাটাক থেকে টেবিলের মাঝামাঝিতে থাকা মন্টিপিলিয়ারকে এগিয়ে দেন। হ্যান্ডবল থেকে পাপ্ত পেনাল্টিতে মাত্তেও গুয়েনডুজি ৪৪ মিনিটে মার্সেইর পক্ষে সমতা ফেরান। 


দ্বিতীয়ার্ধের মাঝামাঝিতে খাজরির প্রচেষ্টা মার্সেই গোলরক্ষক রুবেন ব্লাঙ্কো রুখে না দিলে তখনই হয়তো এগিয়ে যেতে পারতো মন্টিপিলিয়ার। শেষভাগে ম্যাচের নিয়ন্ত্রন নিজেদের করে নিয়েছিল মার্সেই। কিন্তু গোলের দেখা পায়নি। আন্তর্জাতিক বিরতির আগে রেনের কাছে প্যারিসের মাঠে পরাজিত হয়ে পয়েন্ট হারিয়েছিল। যে কারনে মার্সেইর সামনে সুযোগ ছিল এই ম্যাচের জয়ের মাধ্যমে ২০১০ সালের পর প্রথমবারের মত লিগ শিরোপা জয়ের স্বপ্ন আবারো চাঙ্গা করে তোলা।  

 

একুশে সংবাদ/সম  

খেলাধুলা বিভাগের আরো খবর