সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

জয় দিয়ে ডিপিএল শেষ করলো মোহামেডান

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ৬ মে, ২০২৪

বোলারদের নৈপুন্যে জয় দিয়ে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) শেষ করলো মোহামেডান স্পোর্টিং ক্লাব। আজ সুপার লিগের শেষ রাউন্ডের ম্যাচে মোহামেডান ৫৩ রানে হারিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে। এই জয়ে লিগের প্রথম পর্ব ও সুপার লিগ মিলিয়ে ১৬ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে এবারের মৌসুম শেষ করলো রানার্স-আপ মোহামেডান। সমানসংখ্যক ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে ষষ্ঠ দল হিসেবে আসর শেষ করলো গাজী গ্রুপ।

বিকেএসপির তিন নম্বর মাঠে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেনি মোহামেডানের ব্যাটাররা। ইনিংসের শুরুতে ওপেনার হাবিবুর রহমান শূণ্য, অধিনায়ক ইমরুল কায়েস ৯ ও মাহিদুল ইসলাম অঙ্কন ৬ রানে আউট হন। সতীর্থদের যাওয়া আসার মাঝে দলের রানের চাকা সচল রাখেন আরেক ওপেনার রনি তালুকদার।

৭টি চারে রনি ৩৯ রানে ফেরার পর গাজী গ্রুপের বোলারদের বিপক্ষে এক প্রান্ত আগলে লড়াই করেছেন পাঁচ নম্বরে নামা মেহেদি হাসান মিরাজ। শেষ পর্যন্ত  ৭২ বল খেলে ৩টি চার ও ২টি ছক্কায় দলের সর্বোচ্চ ৪৪ রান করেন মিরাজ।

লোয়ার-অর্ডারে নাইম হাসানের ২২ ও নাসুম আহমেদের ১৫ রানে দেড়শর নীচে গুটিয়ে যাবার লজ্জা থেকে রক্ষা পায় মোহামেডান। ৪৭ দশমিক ৩ ওভারে ১৭৬ রানে অলআউট হয় মোহামেডান। গাজী গ্রুপের ওয়াসি সিদ্দিক ৪টি ও হাবিব মেহেদি ৩টি উইকেট নেন।

জবাবে মোহামেডানের বোলারদের দারুন নৈপুন্যে ৩২ দশমিক ১ ওভারে ১২৩ রানে অলআউট হয় গাজী গ্রুপ। আট নম্বরে নামা মাসুম খানের ব্যাট থেকে সর্বোচ্চ ২৯ রান আসে। মোহামেডানের নাইম হাসান ৩টি, নাসুম-মিরাজ ও মুশফিক হাসান ২টি করে উইকেট নেন।

একুশে সংবাদ/এস কে    

 


 

খেলাধুলা বিভাগের আরো খবর