সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সেমিফাইনালের স্বপ্ন নিয়ে আজ মাঠে নামবে বাংলাদেশ

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:০৪ পিএম, ২৫ জানুয়ারি, ২০২৩

দক্ষিণ আফ্রিকার মাটিতে প্রথমবারের মতো নারী টি-২০ বিশ্বকাপ অনুষ্ঠিত হচ্ছে। এই আসরে প্রথমবার অংশ নিয়ে দুর্দান্ত পারফর্ম্যান্স করেছেন আফিয়া প্রত্যাশা ও স্বর্ণা আক্তাররা।সেই সাথে বাংলাদেশ উঠে এসেছে সুপার সিক্সে।


আজ বাংলাদেশের সামনে সেমিফাইনালে খেলার স্বপ্ন। যদিও সেমিফাইনালের স্বপ্নটা কঠিন হয়ে গেছে। সুপার সিক্স পর্বে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হারের কারণে শেষ চারে উঠতে বেশ বেগ পেতে হবে টাইগ্রেসদের।

 

বাংলাদেশের সামনে এই মুহূর্তে একটি ম্যাচ বাকি রয়েছে। সেই ম্যাচে আজ সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে মাঠে নামবে টাইগ্রেসরা। দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে বাংলাদেশ সময় সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে ম্যাচটি শুরু হবে।

 

এই ম্যাচে বাংলাদেশ কেবল জয় পেলে চলবে না। বেশ বড় ব্যবধানে জয় পেতে হবে টাইগ্রেসদের, যাতে নেট রান রেটে এগিয়ে যায়। বাংলাদেশের বর্তমানে নেট রান রেট আছে ০.২৬৮ এটিকে বাড়িয়ে নিতে হবে কম করে হলে ২.২১১-এ।

 

বাংলাদেশের এই ম্যাচ র‍্যাবিটহোলবিডির সাবস্ক্রিপশন কিনে খেলা দেখতে পারবেন বাংলাদেশীরা। বাংলাদেশ থেকে ডিজিটাল মাধ্যমে খেলা দেখার এই একটিই উপায়। এ ছাড়াও আইসিসি টিভিতেও খেলাটি দেখা যাবে।

 

একুশে সংবাদ/ড ব/ সম

খেলাধুলা বিভাগের আরো খবর