সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

খেলোয়াড়দের জন্য পিসিবির বড় অঙ্কের পুরস্কার ঘোষনা

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:০৮ পিএম, ৬ মে, ২০২৪

আগামী মাসে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে অনুষ্ঠিতব্য  টি-টোয়েন্টি বিশ^কাপ শিরোপা জিততে পারলে দলের  প্রত্যক খেলোয়াড়কে ১ লাখ ডলার  করে পুরস্কার দেওয়ার  ঘোষনা দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড(পিসিবি)।  

আসন্ন আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সফরে ৭ টি-টোয়েন্টি খেলার জন্য দেশ ছাড়ার আগে গতকাল খেলোয়াড়দের সাথে সাক্ষাৎকালে  পুরস্কারের ঘোষনা দেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান মহসিন নাকভি।

নকভি আরও জানান, ট্রফি জয়ের সাথে তুলনা করলে  পুরস্কারের অর্থের কোন মূল্য নেই। আমরা আশা করি, পাকিস্তানের পতাকা তুলে ধরবে খেলোয়াড়রা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টে পিসিবি জানিয়েছে, ‘টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে পারলে প্রত্যেক খেলোয়াড়কে ১ লাখ ডলার পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছেন পিসিবি চেয়ারম্যান নাকভি।’

খেলোয়াড়দের উদ্দেশ্য করে নাকভি বলেন, ‘অন্য কারও কথা ভাবার দরকার নেই। শুধু পাকিস্তানের জন্য খেলো এবং নিজেদের সেরাটা উজার করে দাও।’

দলের সকল খেলোয়াড়দের ঐক্যবদ্ধ থাকার পরামর্শ দেন নাকভি। আসন্ন বিশ্বকাপে দলের পেসার শাহিন শাহ আফ্রিদির কাছ থেকে সেরা পারফরমেন্স প্রত্যাশা করেন তিনি।

আফ্রিদিকে উদ্দেশ্য করে নাকভি বলেন, ‘তোমার  কাছে দেশের প্রত্যাশা অনেক বেশি। তোমাকে  প্রত্যাশা পূরণ করতে হবে।’

এ সময় মোহাম্মদ রিজওয়ান ও নাসিম শাহর হাতে বিশেষ জার্সি তুলে দেন নাকভি। সম্প্রতি টি-টোয়েন্টিতে তিন হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন রিজওয়ান। আর আন্তর্জাতিক ক্রিকেটে ১শ উইকেট পূর্ণ করেছেন নাসিম।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘এ’ গ্রুপে পাকিস্তানের  প্রতিপক্ষ ভারত, আয়ারল্যান্ড, যুক্তরাষ্ট্র ও কানাডা। ৬ জুন স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে পাকিস্তান।

একুশে সংবাদ/এস কে

খেলাধুলা বিভাগের আরো খবর