সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বরিশালের কাছে ১৩ রানে ঢাকার পরাজয়

একুশে সংবাদ প্রকাশিত: ১১:০৭ পিএম, ২০ জানুয়ারি, ২০২৩

চলতি বিপিএলে আজ ছিলো চট্টগ্রাম পর্বের শেষ ম্যাচ। যেখানে মুখোমুখি হয় ফরচুন বরিশাল ও ঢাকা ডমিনেটর্স। বরিশালের দেওয়া ১৭৪ রানের লক্ষ্য তাড়া করতে মাঠে নেমে ১৩ রানে পরাজিত হয় ঢাকা ডমিনেটর্স।

 

ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করে ঢাকা ডমিনেটর্স। ওসমান গনি ও সৌম্য সরকারের ওপেনিং জুটিতে পাওয়ার প্লেতে আসে ৪৫ রান।তারপরেই পরপর ৩ উইকেট হারিয়ে চাপা পড়ে ঢাকার দল। নাসির ও মো. মিথুনের ব্যাটে ঘুরে দাড়াতে চেষ্টা করে ঢাকা। তাদের হাত ধরে দলীয় শতক পার করে দল। 
 

একে একে ওসমান গনি ৩০, সৌম্য ১৬ ও মোহাম্মাদ ইমরান ৩ রান করে সাজ ঘরে ফিরেন।  নাসির ও মো. মিথুনের ব্যাটে ঘুরে দাড়াতে চেষ্টা করে ঢাকা।মো. মিথুন ৪৭ রানে আউট হলে দলের রানের চাকা স্লো হয়ে যায়।এক সময় বলের চাইতে রান বেড়ে যায়। নাসির এক প্রান্ত আগলে রাখলেও শেষ পর্যন্ত ১৩ রানের হার মেনে নিতে হয় ঢাকাকে।

 

শুরুতে টস হেরে ব্যাটিংয়ে নামে বরিশাল। দলের হয়ে বিজয় ও সাঈফ হাসান ওপেন করতে নামেন। সাঈফ ১০ রানে সালমান ইরশাদের বলে আউট হন। তারপর তাসকিনের আরেকটি অসাধারন ক্যাচের ফলে ৬ রানে সাজ ঘরে ফেরেন এনামুল হক বিজয়। এরপর চাতুরাঙা ডি সিলভা তিনি নাসিরের বলে এলবিডব্লিউ হবার আগে করেন ১০ রান।

 

এরপর দলের হয়ে হাল ধরেন সাকিব।বরিশালের অধিনায়ককে থামান মুক্তার আলী। আউট হয়ে ফেরার আগে ১৭ বল খেলে ৩০ রান করেন সাকিব।  

 

ইফতেখার আহমদ আর মাহমুদুল্লাহর জুটি দলকে ভালো একটা সংগ্রহ এনে দেয়। ইফতেখার ৩৪ বল খেলে ৫৬ রান ও মাহমুদউল্লাহ ৩১ বল খেলে ৩৫ রান করে অপরাজিত থাকেন।

 


একুশে সংবাদ/ড ব/ সম

 

 

খেলাধুলা বিভাগের আরো খবর