সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সার্জারির পর কিংসের ডেরায় ফিরলেন জিকো

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:১০ পিএম, ৫ মে, ২০২৪

ঘটনাটি ঘটে গত শনিবার (৪ মে) বাংলাদেশ প্রিমিয়ার লিগের হাই ভোল্টেজ ম্যাচে। আবাহনীর কর্নেলিয়াসের বুটের আঘাতে জিকোর কপালের অনেকটাই কেটে যায়। তার গুরুতর অবস্থা দেখে মাঠে সঙ্গে সঙ্গেই অ্যাম্বুলেন্স ঢুকে পড়ে। কিংস অ্যারেনার পাশের অ্যাপোলো হাসপাতালে নেওয়া হয় জাতীয় দলের এই গোলরক্ষককে। হাসপাতালে দ্রুত সিটি স্ক্যান ও প্রয়োজনীয় পরীক্ষার ব্যবস্থা করা হয়।

পরীক্ষানিরীক্ষার পর চিকিৎসক জিকোর কপালে কসমেটিক সার্জারির সিদ্ধান্ত নেন। সে অনুযায়ী গতকালই তার কসমেটিক সার্জারি করা হয়।

বসুন্ধরা কিংসের পক্ষ থেকে জিকোর কসমেটিক সার্জারির বিষয়টি নিশ্চিত করা হয়েছে। সার্জারির পরপরই তাকে ক্লাবে ফেরত পাঠানো হয়েছে। এখন তিনি অনেকটাই স্বাভাবিক আছেন। মঙ্গলবার ফের চিকিৎসকের কাছে যেতে হবে তাকে। এরপর চিকিৎসকের পরবর্তী নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানায় কিংস কর্তৃপক্ষ।

এদিকে জিকোর অফিসিয়াল ফেসবুক পেজ থেকে জানানো হয়েছে, এই তারকা এখন সুস্থ আছেন।

লিগের আজকের হাই ভোল্টেজ ম্যাচটি শেষ পর্যন্ত জিকোর দল বসুন্ধরা কিংস ২-১ গোলে জিতেছে। রাকিব হোসেন এবং মিগুয়েল ফিগুয়েরা কিংসের পক্ষে গোল দুটি করেন। আবাহনীর পক্ষে কর্নেলিয়াস একটি গোল শোধ করেন। আগামী শনিবার ময়মনসিংহে মোহামেডান স্পোর্টিংয়ের বিপক্ষে খেলবে কিংস। সে ম্যাচে জয় পেলেই টানা পঞ্চমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন হবে কিংস। তবে সে ম্যাচে জিকোর খেলার সম্ভাবনা নেই বললেই চলে।

একুশে সংবাদ/এস কে   

 


 

খেলাধুলা বিভাগের আরো খবর