সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ফিজি নিউজিল্যান্ড আর্জেন্টিনা

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৪৮ পিএম, ২৮ জুলাই, ২০২১

রাগবি সেভেনস এর ফাইনালে আজ বাংলাদেশ সময় বিকেল ৩ টা (টোকিও স্থানীয় সময় সন্ধ্যা ৬ টা) র্স্বন পদক লড়াইয়ে ফিজি ২৭-১২ পয়েন্টে নিউজিল্যান্ডকে পরাজিত করে টানা ২য় বারের মত অলিম্পিক গেমসে র্স্বন পদক অর্জন করল ও নিউজিল্যান্ড রৌপ্য পদক পেল এবং ব্রোঞ্জ পদক লড়াইয়ে বাংলাদেশ সময় দুপুর ২.৩০ টা (টোকিও স্থানীয় সময় ৫.৩০টা) আর্জেন্টিনা ১৭-১২ পয়েন্টে গ্রেট ব্রিটেনকে পরাজিত করে ব্রোঞ্জ পদক অর্জন করে। বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের পক্ষ থেকে ফিজি রাগবি দলকে অভিনন্দন।

 সেমিফাইনাল 
 ১ম সেমিফাইনাল ঃ (টোকিও অলিম্পিপক স্টেডিয়াম) বাংলাদেশ সময় সকাল ৮ টা (টোকিও স্থানীয় সময় ১১টা) নিউজিল্যান্ড ২৯-০৭ পয়েন্টে গ্রেট ব্রিটেনকে পরাজিত করে ফাইনালে উঠে।
 ২য় সেমিফাইনাল ঃ (টোকিও অলিম্পিপক স্টেডিয়াম) বাংলাদেশ সময় সকাল ৮.৩০ টা (টোকিও স্থানীয় সময় ১১.৩০টা) ফিজি ২৬-১৪ পয়েন্টে আর্জেন্টিনাকে পরাজিত করে ফাইনালে উঠে। 

 কোয়াটার ফাইনাল 
 বাংলাদেশ সময় দুপুর ২.৩০ টা (টোকিও স্থানীয় সময় ৫.৩০টা) নিউজিল্যান্ড ২১-১০ পয়েন্টে কানাডাকে পরাজিত করে সেমিফাইনালে উন্নীত হয়।
 বাংলাদেশ সময় দুপুর ৩ টায় (টোকিও স্থানীয় সময় ৬ টা) গ্রেট ব্রিটেন ২৬-২১ পয়েন্টে আমেরিকাকে পরাজিত করে সেমিফাইনালে উন্নীত হয়।
 বাংলাদেশ সময় দুপুর ৩.৩০ টায় (টোকিও স্থানীয় সময় ৬.৩০ টা) আর্জেন্টিনা ১৯-১৪ পয়েন্টে বিশ্বচ্যাম্পিয়ান দক্ষিন আফ্রিকাকে পরাজিত করে সেমিফাইনালে উন্নীত হয়।
 বাংলাদেশ সময় বিকাল ৪ টায় (টোকিও স্থানীয় সময় ৭ টা) ফিজি ১৯-০ পয়েন্টে অস্ট্রেলিয়াকে পরাজিত করে সেমিফাইনালে উন্নীত হয়।

 

একুশে সংবাদ/বর্না

খেলাধুলা বিভাগের আরো খবর