সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সোনারগাঁ উপজেলা নির্বাচন

মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনূর ইসলাম রুমার মার্কা ‘বৈদ্যুতিক পাখা’

একুশে সংবাদ প্রকাশিত: ১১:০৫ পিএম, ৭ মে, ২০২৪

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার আওয়ামী লীগের মহিলা বিষয়ক সাধারণ সম্পাদিকা ও সাবেক সফল  মহিলা ভাইস চেয়ারম্যান এবং ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান কোহিনূর ইসলাম রুমা। এবারেও উপজেলা নির্বাচন ২০২৪ এর মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী। আগামী উপজেলা নির্বাচনে অংশ গ্রহণ করতে অনলাইনে আবেদন করেন মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করবেন  তিনি।

ইতিমধ্যে সোনারগাঁ উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রতিটি এলাকার সাধারণ মানুষের নিকটতম দারস্ত হয়েছেন। কোহিনূর ইসলাম রুমা দীর্ঘ দিন যাবত বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছেন ।

এর আগে তিনি নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি -১  এর সোনারগাঁও অঞ্চলের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন বহু বছর। পাশাপাশি আদর্শ শিক্ষার ক্ষেত্রে অগ্রগতি ভূমিকা রাখেন।

কোহিনূর ইসলাম রুমার পিতা মরহুম হাজী শফিউদ্দিন একজন আদর্শ স্কুল শিক্ষক ছিলেন। দাদা ছিলেন ইমাম ও কারী ইসলাম  ধর্মের অনুশাসক। শিক্ষিত পরিবারের তিনি একজন সুনাগরিক কোহিনূর ইসলাম রুমা বৈদ্যুতিক পাখা মার্কা নিয়ে দ্বিতীয় বারের মত সোনারগাঁ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন প্রচার প্রচরণা করে যাচ্ছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে সকলের সহযোগিতা ও দোয়া প্রার্থী। বৈদ্যুতিক পাখা  মার্কা পেয়ে তিনি মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করেন। কোহিনূর ইসলাম রুমার বিপরীতে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি হাঁস মার্কা এডভোকেট নুর জাহান কলস ও শ্যামলী চৌধুরী এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

কোহিনূর ইসলাম রুমা বলেন সবাই ভাল প্রার্থী, মহান আল্লাহ পাক যার প্রতি সহায়ক হবে এবং সোনারগাঁ বাসী ভোট প্রদান করবেন তিনি জয় যুক্ত হবেন।  আগামী ২১ মে মঙ্গলবার ভোট কেন্দ্রে গিয়ে বৈদ্যুতিক পাখা মার্কায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন তিনি।

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর