সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

এবারে ঈদ-উল-ফিতরে পুরুষদের ঈদ ফ্যাশন ট্রেন্ড

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:২৫ পিএম, ২৯ এপ্রিল, ২০২২
ছবি: সংগৃহীত

ঈদ কালেকশনকে কেন্দ্র করে দেশি দশের ফ্যাশন হাউসগুলো পোশাকের ডিজাইনে এনেছে উৎসবের আমেজ।পাশাপাশি প্রাধান্য দিয়েছে গরমের সময়কালকেও।এই সময়টাতে পুরুষদের ঈদের পোশাকে এবার সিমপ্লিসিটি প্রাধান্য পেয়েছে। তবে পোশাকে রঙের বৈচিত্র্য ও আকর্ষণীয় ডিজাইন চোখে পড়ার মতো।

বাংলাদেশের খ্যাতনামা ফ্যাশন হাউসগুলো ঘুরে দেখা যায়,ফ্যাশন হাউস বিশ্বরঙ পোশাকে সব রঙের ব্যবহার করলেও নীল রংকে এবার বেশি প্রাধান্য দিয়েছে।বিবিয়ানাতে ভিন্নধর্মী কালেকশনে চমৎকার ডিজাইনগুলো ফুটিয়ে তোলা হয়েছে ভয়েল, তাঁত, স্ট্রাইপ, চেকের মতো কাপড়গুলোতে।ফ্যাশন হাউস অঞ্জনস এবার পাঞ্জাবি আর কুর্তাতে ফেব্রিক আর মোটিফের কাজ করেছে।

ঈদের সকালে নামাজের জন্য পাঞ্জাবির বিকল্প নেই।তাই এই সময় বেছে নিতে পারেন হালকা রঙের কোনো মানানসই পাঞ্জাবিকে।বন্ধুদের সঙ্গে ঘুরতে যাওয়া কিংবা উৎসবে কারো বাসায় বেরিয়ে আসা বা জমকালো পার্টির ক্ষেত্রে কালারফুল শার্ট প্যান্টের পাশাপাশি প্রাধান্য দিতে পারেন রঙিন পাঞ্জাবিগুলোকেও।তবে এক্ষেত্রে পাজামা চুরিদার হওয়ার ক্ষেত্রে বেশি গুরুত্ব দিচ্ছেন ফ্যাশন ডিজাইনাররা।

তাই এবারের ঈদে পুরুষদের কলারে এসেছে ভিন্নতা।শার্টে প্রাধান্য পেয়েছে প্রিন্ট, স্ট্রাইপের কাপড়গুলো।তবে এসব ডিজাইন আরামদায়ক পোশাকে বেশি গুরুত্ব দিয়ে তৈরি করা হয়েছে।

 

 

একুশে সংবাদ/স.নি/এস.আই

 

লাইফস্টাইল বিভাগের আরো খবর