সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নরসিংদীতে নতুন শনাক্ত ১৯, মোট ছাড়িয়েছে ৩ হাজার

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:২৩ পিএম, ২২ মার্চ, ২০২১

নরসিংদীতে গত ২৪ ঘন্টায় আরও ১৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা দাঁড়াল ৩ হাজার ৩ জনে। সোমবার (২২ মার্চ) বিকালে এ তথ্য জানিয়েছেন নরসিংদীর সিভিল সার্জন ডা. মোঃ নূরল ইসলাম।

সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় জেলার ৬২ জনের নমুনা পরীক্ষার জন্য রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথে (আইপিএইচ) পাঠানো হয়। সোমবার হাতে পাওয়া এসব নমুনা পরীক্ষার ফলাফলে ১৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়। এছাড়া জেলা হাসপাতালে র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় ১ জন ও রাযপুরায জিন এক্সপার্ট পরীক্ষায ২ জন করোনা পজেটিভ শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ১৩ জন, পলাশের ৪ জন ও রায়পুরার দুইজন রয়েছেন।

সিভিল সার্জন কার্যালয়ের সর্বশেষ হিসাব অনুযায়ী, এ পর্যন্ত জেলার ছয়টি উপজেলা থেকে মোট ১৯ হাজার ৯৯৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। এ পর্যন্ত করোনায় আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১ হাজার ৮৪৯ জন, শিবপুরে ২৮৯ জন, পলাশে ৩২৯ জন, মনোহরদীতে ১৮৮ জন, বেলাবতে ১৬০ জন ও রায়পুরায় ১৯০ জন।

এ পর্যন্ত জেলায় কোভিড-১৯–এর সংক্রমণ হয়ে মারা যাওয়া ব্যক্তির সংখ্যা ৫৩ জন। এরমধ্যে সদর উপজেলায় ২৯ জন, পলাশে ০৩, বেলাবতে ০৬, রায়পুরায় ০৬, মনোহরদীতে ০২ ও শিবপুরে ০৭ জন।

একুশে সংবাদ/সা/আ

স্বাস্থ্য বিভাগের আরো খবর