সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শিলা-আরজু নতুন সিনেমা ‘যাযাবর’

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:২৫ পিএম, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩

ঢাকাই সিনেমার এই প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা শিরিন শিলা। নতুন সিনেমায় তিনি চুক্তিবন্ধ হলেন। সিনেমার নাম ‘যাযাবর’। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন অভিনেতা কায়েস আরজু।

 

কমল সরকারের কাহিনি ও সংলাপে সিনেমাটি পরিচালনা করবেন তাজু কামরুল। ইউর ভিশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন মনিরুল ইসলাম।

 

নতুন সিনেমা প্রসঙ্গে শিরিন শিলা, সিনেমার গল্পটি চমৎকার। আমার চরিত্রটিও মনে রাখার মতো। আমি তো দীর্ঘদিন ধরে বেশ কয়েকটি সিনেমার অফার পেয়ে আসছিলাম। কিন্তু মনের মতো গল্প ও চরিত্র পাচ্ছিলাম না। এই সিনেমাটির মাধ্যমে পেয়েছি। গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখে গান ও অ্যাকশনসহ বাণিজ্যিক ধারার সব উপকরণ সিনেমাটিতে রাখা হয়েছে। আশা করছি, এই সিনেমাটি মুক্তি পেলে দর্শকদের পছন্দ হবে।

 

প্রযোজনা সংস্থা সূত্রে জানা গেছে, আগামী ১৩ মার্চ থেকে পাহাড়কন্যা খাগড়াছড়ির মনোরম প্রাকৃতিক লোকেশনে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হবে। এরপর পর্যায়ক্রমে কক্সবাজার, মানিকগঞ্জ, গাজীপুর ও সবশেষে রাজধানীর বিভিন্ন লোকেশানে শুটিংয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রটির কাজ শেষ করা হবে।

 

‘যাযাবর’ সিনেমায় আরও রয়েছেন চিত্রনায়ক রুবেল, মিশা সওদাগর, শাহনুর, কাজী হায়াৎ, শিরিন আলম, তুষার খান, মাহমুদুল ইসলাম (বড়দা মিঠু) প্রমুখ।

 

এর আগে প্রথমবার আরজু-শিলা জুটি বাঁধেন ‘ভালোবাসি তোমায়’ নামের সিনেমায়। ড. মাহফুজুর রহমানের পরিকল্পনায় সিনেমাটির কাহিনি লিখেছেন আবুল হোসেন মজুমদার। ফারুক হোসেন মজুমদারের প্রযোজনায় সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় আনোয়ার শিকদার। বর্তমানে সিনেমাটি নির্মাণাধীন রয়েছে। 

 

এছাড়াও আরও একটি সিনেমায় জুটি হয়ে তারা কাজ করছেন। ‘যাযাবর’ এই জুটির তৃতীয় সিনেমা।

 

একুশে সংবাদ/ছু.আ.ম.প্রতি/এসএপি

বিনোদন বিভাগের আরো খবর