সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নড়াইলে ইউপি নির্বাচনে সঠিকভাবে কর্তব্য পালনের নির্দেশ 

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:২৩ পিএম, ২৭ এপ্রিল, ২০২৪

নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ প্রদান করা হয়েছে। নড়াইল সদর থানা কম্পাউন্ডে জেলা পুলিশ নড়াইল এর আয়োজনে ব্রিফিং প্যারেডের আয়োজন করা হয়। 

শনিবার (২৭এপ্রিল) উক্ত ব্রিফিং প্যারেড অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান। 

পুলিশ সুপার অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করতে নির্বাচনে দায়িত্ব পালনকারী পুলিশ সদস্যদের সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ প্রদান করেন। 

নির্বাচন নীতিমালা অনুযায়ী সবাইকে দায়িত্ব পালন করতে বলেন। সম্পূর্ণ নিরপেক্ষ ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার জন্য নির্দেশ প্রদান করেন। কেউ দায়িত্ব পালনে গাফিলতি ও পক্ষপাতিত্ব করলে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুঁশিয়ারি করে দেন। পুলিশ সুপার মহোদয় নির্বাচনের দায়িত্ব পালনকারী পুলিশ সদস্যদের জন্য তীব্র গরম থেকে রক্ষা পেতে বিশুদ্ধ খাবার পানি স্যালাইন সরবরাহের প্রত্যয় ব্যক্ত করেন। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্); বিকাশ চন্দ্র দাস, জেলা কমান্ড্যান্ট, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, নড়াইল; মীর শরিফুল হক, ডিআইও-১ জেলা বিশেষ শাখা; মোঃ সাব্বিরুল আলম, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা; মোঃ নাজমুল হুদা, ইনচার্জ, অপরাধ শাখা; অনুষ্ঠানের সভাপতি মোহাম্মদ সাইফুল ইসলাম, অফিসার ইনচার্জ, নড়াইল সদর থানা, নড়াইল সহ জেলা পুলিশের পুলিশ সদস্য এবং বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ


 

সারাবাংলা বিভাগের আরো খবর