সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

৭ ফেব্রুয়ারিতেই সাত পাকে বাঁধা পড়ছেন সিদ্ধার্থ-কিয়ারা

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:৪১ পিএম, ৬ ফেব্রুয়ারি, ২০২৩

দীর্ঘ প্রেমপর্ব চুকিয়ে সাত পাকে বাঁধা পড়ছেন বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। এ তারকা জুটির বিয়ের বিষয়টি এতটাই গোপনীয়তা রেখে দ্রুত সব কিছু হয়েছে যে, এতদিন অবধি বিয়ের খবর ছিল হাওয়ায় ভাসা। শুধু এতটুকুই কানাঘুষো শোনা যাচ্ছিল, রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে সিদ্ধার্থের সঙ্গে বিয়ে হচ্ছে কিয়ারার। তবে এতো জল্পনা-কল্পনার পর প্রকাশ্যে এলো এ তারকা জুটির বিয়ের তারিখ।

 

জানা গেছে, বলিউডের এ তারকা জুটির বিয়ে সামনে রেখে সেজে উঠেছে সূর্যগড় প্রাসাদ। নাচ-গান আর ঝলমলে আলোয় অতিথি আপ্যায়নের আয়োজনে কোনও কমতি নেই। বিমানবন্দরে দেখা যাচ্ছে রাজস্থানি লোকনৃত্যের ঝলকও। এক কথায় ছোট এই শহরটিতে যেন সাজ সাজ রব।

 

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, ৭ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সিদ্ধার্থ-কিয়ারা। এরপর মুম্বাইয়ে রিসেপশন পার্টির পরিকল্পনা রয়েছে এ যুগলের।

 

বিয়ের পর বলিউডসহ ইন্ডাস্ট্রির কলাকুশলিদের নিয়ে রিসেপশন পার্টির আয়োজন হতে যাচ্ছে মুম্বাইয়ে। ১২ ফেব্রুয়ারির রিসেপশন পার্টিতে শুধু তারকারাই নন, সেই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে সংবাদমাধ্যমের প্রতিনিধিদেরও।

 

১০০ অতিথির জন্য এই প্যালেসের প্রায় ৮০টি ঘর বুক করা হয়েছে। সূর্যগড় প্রাসাদের অফিসিয়াল ওয়েবসাইটমতে এখানে মোট ৮টি ক্যাটাগরির রুম রয়েছে। ২৮ হাজার থেকে ভাড়া শুরু।

 

থর হাভেলি মানে সবচেয়ে দামি রুমের ভাড়া ১ লাখ ৩০ হাজার। যেখানে রয়েছে ৩টি ঘর। একসঙ্গে থাকতে পারেন সর্বোচ্চ ৬জন। বিয়ের পর এখানেই কী তাহলে প্রথম রাতটা কাটাবেন কিয়ারা-সিদ্ধার্থ!

 

এছাড়াও জয়সেলমের হাভেলির এক রাতের ভাড়া ৯৫ হাজার, সূর্যগড় স্যুটের এক রাতের খরচ ৭৫ হাজার।

 

সিদ্ধার্থ-কিয়ারার নিকটাত্মীয় ও বন্ধু-বান্ধবরা এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলেই শোনা যাচ্ছে। মনে করা হচ্ছে কিছু অতিথি সোজাসুজি প্রাইভেট জেট নিয়ে ভেন্যুতে হাজির হবেন। কাউকে কাউকে আবার বিমানবন্দরেই দেখা যাবে।

 

উল্লেখ্য, ২০২১ সালে স্ট্রিমিং প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পায় সিদ্ধার্থ-কিয়ারা অভিনীত ‘শেরশাহ’ ছবিটি। এই ছবিতে অভিনয় করার সময়ে পরস্পর প্রণয়ে আবদ্ধ হন পর্দার এই প্রেমিক জুটি। অবশেষে চলতি মাসেই তা পরিণয়ে রূপ নিচ্ছে।

একুশে সংবাদ.কম/ঢা/বি.এস

বিনোদন বিভাগের আরো খবর