সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

আবারও আলোচনায় শাকিব খান

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:৩২ পিএম, ১ নভেম্বর, ২০২২

বর্তমান সময়ে আলোচিত ঢালিউডের নায়ক শাকিব খান। দীর্ঘ নয় মাস যুক্তরাষ্ট্রে অবস্থান শেষে চলতি বছরের ১৭ আগস্ট দেশে ফিরেন তিনি। দেশে ফিরেই তিনি চলে আসেন আলোচনায়। তরে এর মধ্যে ভক্তদের আবার নতুন খবর দিলেন শাকিব খান।

 

পরিচালক সানী সানোয়ারের সাথে নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন শাকিব খান। যে সিনেমার নাম ঠইক করা হয়েছে শের খান। মূলত পুলিশ থ্রিলার ঘরানার সিনেমাটি নিয়ে শাকিব ভক্তদের আগ্রহের শেষ নেই। সেই আগ্রহ মেটাতেই সিনেমাটির আপডেট দিয়েছেন শাকিব খান ও সানী সানোয়ার।

 

শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস এবং সানীর প্রোডাকশন হাউস কপ ক্রিয়েশনের সামাজিক যোগাযোগমাধ্যমে থাকা পেজ থেকে জানানো হয় বিষয়টি।

 

সোমবার (৩১ অক্টোবর) রাতে দেওয়া সেই পোস্টে জানানো হয়, শের খান সিনেমাটি এসকে ফিল্মস ও কপ ক্রিয়েশনের যৌথ প্রযোজনায় নির্মিত হবে এবং সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে পুরোদমে। চলচ্চিত্রটি নিয়ে বিস্তারিত তথ্য জানানো হবে এ সপ্তাহেই। স্বল্প সময়ের মধ্যে শের খান নিয়ে আপনাদের আগ্রহ, উদ্দীপনা ও ভালোবাসা আমাদের মুগ্ধ করেছে। আশা করি শের খান চলচ্চিত্রটি আপনাদের আকাঙ্ক্ষা পূরণে সফল হবে।’

 

প্রসঙ্গত, ঢালিউডের তারকাজুটি শাকিব খান-শবনম বুবলী। পর্দায় তাদের কেমিস্ট্রিতে মুগ্ধ দর্শক। বর্তমানে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং শেষ করেছেন। এ ছাড়া আরও নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন কিং খান।

 

একুশে সংবাদ.কম/আ.ট/জাহাঙ্গীর

বিনোদন বিভাগের আরো খবর