সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শাকিবকে নিয়ে আমি কোনো মিথ্যাচার করিনি: বুবলী

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:৫৬ পিএম, ২৯ এপ্রিল, ২০২৪

কিছুদিন ধরেই আলোচনায় শাকিব খান, অপু বিশ্বাস ও শবনম বুবলীর নাম। একাধিকবার ব্যক্তিগত বিষয় নিয়ে দেশের বিনোদন দুনিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন তারা। গেল একমাসে অপু বিশ্বাস-বুবলী দুজনই বিভিন্ন সংবাদমাধ্যমে শাকিব খানকে নিয়ে বিভিন্ন কথা বলেছেন। দু’জনের এমন আচরণে নানা সময়ে বিরক্ত হন শাকিব এবং তার পরিবারের সদস্যরা।


গত ঈদে একটি বেসরকারি টেলিভিশনে শাকিব খানের ব্যক্তিগত জীবন সম্পর্কে অনেক তথ্যই দিয়েছেন বুবলী। একবার বলছেন, ‘আইনগতভাবে আমি এখনো শাকিব খানের বৈধ স্ত্রী।’ শাকিবের পরিবার এবং অপু বিশ্বাস জোড় গলায় বলেছেন- মিথ্যা বলছেন বুবলী। মূলত আলোচনায় আসার জন্য এমনটা করছেন এই অভিনেত্রী।

এবার এ নিয়ে কথা বলেছেন ঢাকাই সিনেমার নায়িকা বুবলী। রোববার (২৮ এপ্রিল) বুবলী গণমাধ্যমকে বলেন, আমার নিজেকে বা নিজের সিনেমাকে আলোচনায় রাখার জন্য কারও নাম বা কাহিনী বলতে হয় না। কারণ, আমার এবং আমার সিনেমার জন্য গণমাধ্যমকর্মীরা, সিনেমার টিম এবং আমার দর্শকেরাই যথেষ্ট। বরং আপনারা দেখছেন কারা আলোচনায় থাকার জন্য একের পর এক সিরিজ নিউজ করে আমার নাম নিয়ে যেকোনো প্রোগ্রাম বা সাক্ষাৎকারে কথা বলেই যাচ্ছে বছরের পর বছর।

তবে শাকিব খান বা তার পরিবারের পক্ষ থেকে নানা অভিযোগের বিষয়টি স্বীকার করেছেন বুবলী। এই নায়িকার বক্তব্য, হ্যাঁ, সংবাদটা আমি দেখেছি। দেখুন নিউজে ঘনিষ্ঠ সূত্র, পরিবারের এক সদস্য, নাম প্রকাশে অনিচ্ছুক- এসব সূত্রেই বা কী কথা বলব? নির্দিষ্ট কারও নাম বা কথা থাকলে কথা বলতে সুবিধা হতো। অভিযোগ ধরে ধরে বলা যেত।

প্রকাশিত খবরের অভিযোগের ব্যাপারে বুবলী আরও বলেন, আমি আমার সিনেমা মুক্তির প্রমোশনাল প্রোগ্রামে যখন অংশগ্রহণ করি, তখন আমার সিনেমার পাশাপাশি অনেক বিষয় চলে আসে সংবাদকর্মীদের প্রশ্নে। তখন আমি সবাইকে যথেষ্ট সম্মান দিয়ে প্রশ্নের প্রাসঙ্গিক উত্তর দিই। কোথাও কাউকে অসম্মান করে অপ্রাসঙ্গিক কথা বলি না। এখন কেউ সম্মান দেয়া হজম করতে না পারলে জোর করে আর সম্মান দেবো না। তাহলে যারা যেসব ভিত্তিহীন অভিযোগ করছেন, সেসব আর থাকবে না।

প্রকাশিত খবরে শাকিবের পরিবার দাবি করেছে, শাকিব খানের সঙ্গে সম্পর্ক নিয়ে বুবলী মিথ্যা বলছেন। আসল সত্যতা তাহলে কী এ প্রশ্নের জবাবে বুবলী বলেন, আমি এখন পর্যন্ত আমাদের সম্পর্কের বিষয়ে কোনো মিথ্যাচার করিনি, যা নিয়ে আমি ওপেন চ্যালেঞ্জ করতে পারি। আর মিথ্যাচার করে আমার কী লাভ? সবার দোয়ায় আমি নিজেই প্রতিষ্ঠিত। চাঁদের মতো আমার সন্তান শেহজাদ আছে। আমার বাবা-মায়ের ভালোবাসা আছে আমার সঙ্গে। তাই আমার জীবনে তো নতুন করে চাওয়া-পাওয়ার কিছুই নেই।

কয়েক বছর ধরেই ব্যক্তিজীবন নিয়ে আলোচনায় শাকিব খান। নায়কের দুই সাবেক স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলী এর কারণ। অন্যদিকে, বিচ্ছেদের দুই অধ্যায় কাটিয়ে অভিনয় নিয়েই ব্যস্ত শাকিব। সঙ্গে পালন করছেন দুই সন্তান আব্রাম ও শেহজাদের যাবতীয় দায়িত্ব। শোনা যাচ্ছে বিয়ের জন্য পাত্রী খুঁজছে শাকিবের পরিবার। 

 

একুশে সংবাদ/এনএস

বিনোদন বিভাগের আরো খবর