সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

কথা দিয়ে ঠকিয়েছেন, না হলে ৩৫০টি বিয়ে করে ফেলতেন সাজিদ খান

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:৩৮ পিএম, ১৭ অক্টোবর, ২০২২

বিগত কয়েক দিন বিগ বস ১৬-কে ঘিরে তৈরি হয়েছে নয়া বিতর্ক। বিতর্কের নাম সাজিদ খান। যে সাজিদ খানের বিরুদ্ধে অতীতে উঠে এসেছিল একাধিক মিটু অভিযোগ। সেই কারণেই নাকি বিগ বসের বাড়িতে তাঁর প্রবেশে বাধা পড়েছে। এই সবের মাঝে নেটিজ়েনদের একজন একটি সাইটে সাজিদের পুরনো সাক্ষাৎকার পোস্ট করে দিয়েছেন। যেখানে গৌহর খানের সঙ্গে তাঁর সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন সাজিদ। সঙ্গে এটাও জানিয়েছিলেন, কেন অভিনেত্রীকে শেষমেশ বিয়ে করতে পারেননি। পুরনো হলেও সেই সাক্ষাৎকার এই মুহূর্তে নেটমহলে ভয়ানক ভাইরাল।

 

 

২০১৮ সালে মিটু বিতর্কে জড়িয়ে পড়েন সাজিদ খান। এক-দু’জন নন, নয়-নয় করে ৯জন মহিলা সাজিদের বিরুদ্ধে ‘মিটু’র অভিযোগ এনেছিলেন। তাঁরা প্রত্যেকেই কোনও না-কোনও প্রজেক্টে সাজিদের সঙ্গে জড়িয়ে ছিলেন। তাঁর সঙ্গে কাজ করেছিলেন। প্রত্যেকেই মডেল কিংবা অভিনেত্রী। সেই সাক্ষাৎকারে গৌহর খানের সঙ্গে তাঁর সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন সাজিদ। বলেছিলেন, “ওই সময় আমার চরিত্র অত্যন্ত নষ্ট ছিল। ওই সময় আমি মহিলাদের সঙ্গে বাইরে বেড়াতে যেতাম, অসম্ভব মিথ্যা কথা বলতাম। কিন্তু আমি কারও সঙ্গে অসভ্যতা করিনি। সকলকেই ‘আমি তোমাকে ভালবাসি’, ‘আমি তোমাকে বিয়ে করতে চাই’ – এই সব বলতাম।”

 

সাক্ষাৎকারে সাজিদ জানিয়েছিলেন, তিনি যদি সত্যিই সকলকে বিয়ে করতেন, তা হলে আজ পর্যন্ত তাঁর ৩৫০টি বিয়ে হয়ে যেত। তিনি বলেছিলেন, “আমি জানি আমার জীবনে আসা সকল নারী আমাকে মিস করেন। আমার সম্পর্কে খারাপ কথাও বলেন তাঁরা।” পরে সাজিদের মনে হয়েছিল, একটা সময় তিনি খুবই স্বার্থপর মানুষ ছিলেন। পরে তিনি বলেছিলেন, “এখন আমি জানি, সম্পর্কে বন্ধুত্ব বিষয়টা কতখানি গুরুত্বপূর্ণ”।

একুশে সংবাদ/ টি.9/ রখ

বিনোদন বিভাগের আরো খবর