সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

রশ্মিকা বিকিনিতে ঝড় তুলেছেন মালদ্বীপের সিবিচে

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:৪৭ পিএম, ১১ অক্টোবর, ২০২২

সর্বভারতীয় স্তরে এখন পরিচিত নাম রশ্মিকা মন্দনা। ‘পুষ্পা: দ্য রাইজ়’ মুক্তি পাওয়ার পর থেকে তিনি হয়ে উঠেছেন প্যান-ইন্ডিয়া তারকা।

 

সিনেমা জগতে রশ্মিকার যাত্রা বেশি দিনের নয়। তিনি বয়সে আলিয়া ভাটের চেয়েও ছোট। দক্ষিণ ভারতীয় ছবি ‘ডিয়ার কমরেড’ মুক্তি পাওয়ার পর রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন রশ্মিকা।

 

ওই ছবিতে তাঁর হিরো ছিলেন বিজয় দেবেরাকোন্ডা। সেই বিজয়কে ডেট করছেন অভিনেত্রী। কিন্তু তারও আগে রশ্মিকার জীবনে ছিলেন অন্য এক পুরুষ। তিনি রক্ষিত শেট্টি। তাঁর সঙ্গে বাগদানও হয়ে গিয়েছিল রশ্মিকার। তাও বেশ ধুমধাম করে।

 

বাগদানের খবর জানাজানি হতেই ‘ক্রাশমিকা’ রশ্মিকার অনুরাগীরা অবাক হয়েছিলেন – এত অল্প বয়সেই তিনি কারও বাগদত্তা! মানতে অসুবিধে হয়েছিল ফ্যানদের।

 

মধ্যবিত্ত পরিবারে জন্মেছিলেন নায়িকা। বাবা একটি অফিসে কেরানির চাকরি করতেন। কর্ণাটকেই পড়াশোনা করেন তিনি। সাইকোলজিতে মাস্টার ডিগ্রি করেছেন রশ্মিকা।

 

২০১৬ সালে কন্নড় ছবি কিড়িক পার্টিতে ডেবিউ করেন রশ্মিকা। ৪ কোটি টাকায় বানানো ঐ ছবি ব্যবসা করে ৫০ কোটি। ব্যবসার নিরিখে এই ছবি এ যাবৎ সবচেয়ে লাভজনক ছবি।

 

২০১৮ সালে প্রথমবার একসঙ্গে জুটি বাঁধেন রশ্মিকা-বিজয়। বর্তমানে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় জুটিই তাঁরা। কানাঘুষো শোনা গেছে, দীর্ঘদিন ধরেই নাকি প্রেম করছেন তাঁরা।

 

যদিও একাধিক সাক্ষাৎকারে সেই জল্পনা উড়িয়েছেন। তবে এবার আর লুকিয়ে রাখা গেল না। মালদ্বীপ ভ্রমণের সূত্র ধরেই জল্পনা আরও বেড়ে গেল ইন্ডাস্ট্রিতে।

 

সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা প্রায় ৩০ মিলিয়ন। ২০২০ সালে গুগল তাঁকে ‘ন্যাশনাল ক্রাশ’-এর খেতাব দেয়।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

বিনোদন বিভাগের আরো খবর