সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মঞ্চে কিলি পলের সঙ্গে দুর্দান্ত নাচ ‘ডান্স কুইন’ মাধুরী দীক্ষিতের

একুশে সংবাদ প্রকাশিত: ০২:১০ পিএম, ৮ অক্টোবর, ২০২২

‛ঝালাক দিকলাজা সিজন ১০’ র মঞ্চে এবার একই ফ্রেমে নেচে তাক লাগালো মাধুরী দীক্ষিত ও কিলি পল । তানজেনিয়ার একজন জনপ্রিয় টিকটকার হলেন কিলি পল। যিনি তার

 

নিজস্ব শৈলীতে বলিউডের একের পর এক হিট গানে নেচে সকলের নজর কেড়েছেন। বর্তমানে কিলি পল ভারতে আছেন। আর তাই তিনি উপস্থিত হয়েছেন ‛ঝালাক দিক লাজা’র সেটে।

 

যেখানে একই মঞ্চে মাধুরী দীক্ষিত ও কিলি পলকে কোমর দোলাতে দেখা যাচ্ছে। ১৯৯৪ সালের জনপ্রিয় সিনেমা ‛আঞ্জাম’ র জনপ্রিয় গান ‛Channe Ke Khet Mein’-এ নাচতে দেখা যাচ্ছে। মধুরীর নাচের স্টেপ দেখে কিলিও সেই মতো নেচে চলেছেন।

 

তবে, এখানেই শেষ নয় এরপর কিলিকে ‛ঝালাক দিক লাজা’ র টাইটেল ট্র্যাকে নাচতে দেখা যাচ্ছে। আর তারপরই প্রতিযোগিরা সহ নোরা ফাতেহি এসে উপস্থিত হন মঞ্চে।

 

সকলে মিলে একসঙ্গে মেতে ওঠেন ‛নাচ মেরি রানী’ গানে। ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই নিমেষের মধ্যে তা ভাইরাল হয়ে গিয়েছে। বহু মানুষ বহু কমেন্টও করেছেন।

 

কেউ লিখেছেন যে, ‛এই মানুষটি কখনও আমাদের হতাশ করে না। ভারতের তরফ থেকে অনেক অনেক ভালোবাসা। গর্ব হয় মানুষটির জন্য’। আবার কেউ লিখেছেন ‛আমি আর অপেক্ষা করতে

 

পারছি না এই পর্বটা দেখার জন্য। অনেকেই আবার হার্টের ইমোজি দিয়েছেন মাধুরীর সঙ্গে কিলির নাচ দেখে। এই মুহূর্তে এই নাচের রিয়েলিটি শোয়ে বিচারক হিসেবে উপস্থিত হয়েছেন মাধুরী দীক্ষিত, নোরা ফাতেহি ও করণ জোহর।

একুশে সংবাদ/ স.প্র/ রখ

 

বিনোদন বিভাগের আরো খবর