সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শাহরুখের একি হাল

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ২৬ সেপ্টেম্বর, ২০২২

বলিউডের বাদশা খ্যাত শাহরুখ খানের ছেলে গ্রেপ্তার হওয়ার পর থেকে খুবই মানসিক ঝামেলায় ছিলেন গত বছর। বলতে গেলে খুব খারাপ সময় পার করেছেন তিনি। ছেলে আরিয়ান খান মাদককাণ্ডে গ্রেপ্তার হওয়ার পরে নিজের সিনেমার সব কাজ বন্ধ রেখেছিলেন তিনি। 

 

আরিয়ান এখন জামিনে মুক্ত। তার মামলা-সংক্রান্ত অনেক জটিলতাই কেটে গেছে। তাই সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ সিনেমার শুটিং দিয়ে কাজে ফিরেন বলিউড কিং।

 

ইতোমধ্যেই সিনেমাটির বেশ কয়েকটি শুটিংয়ের দৃশ্য ভাইরাল হয় নেটমাধ্যমে। তবে ভক্তদের আবারও চমকে দিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। সামাজিক যোগাযোগমাধ্যমে শার্টলেস একটি ছবি পোস্ট করেছেন তিনি নিজেই। যা ফের ভাইরাল হয়ে যায়। শুরু হয় শাহরুখের নতুন লকু নিয়ে আলোচনা।

 

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ‘শাহরুখ খানের পাঠান সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। ভক্তরাও সিনেমাটির জন্য অধীর আগ্রহে আছেন। শাহরুখ ছাড়াও পাঠানে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে দেখা যাবে।’

 

প্রসঙ্গত, ‘পাঠান’-এর কাজ শুরু করার আগে বেশ শারীরচর্চা করে নিজেকে প্রস্তুত করেন অভিনেতা। এর পর রয়েছে অ্যাটলি পরিচালিত অ্যাকশন মুভির শুটিংও। তাই শাহরুখ এখন পুরোদমে প্রস্তুতি শুরু করেছেন নতুন করে কাজে ফেরার।

 

একুশে সংবাদ/এসএপি

বিনোদন বিভাগের আরো খবর