সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বলিউডের সবচেয়ে দীর্ঘ চুমু উপভোগ করেছেন জ্যাকলিন

একুশে সংবাদ প্রকাশিত: ১২:০৮ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২২

২০১৭ সালে ‘এ জেন্টলম্যান’ সিনেমায় জুটি বেঁধেছিলেন বলিউড তারকা সিদ্ধার্থ মলহোত্রা এবং জ্যাকলিন ফার্নান্ডেজ। তবে ছবিটি বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারেনি। তবে সিনেমাটির ওই চুম্বন মনে রেখেছেন ভক্তসহ সকলে।

 

সিনেমাটির রোমান্টিক দৃশ্যে পরিচালক ‘কাট’ বলার পরেও তাদের চুম্বন থামেনি। শ্যুটিংয়ের সময় এতই গভীর ভাবে একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন সিদ্ধার্থ মলহোত্র এবং জ্যাকলিন ফার্নান্ডেজ যে, তাদের সেই চুম্বনকে বলিউডের ‘দীর্ঘতম’ বলে দাবি করেছেন ছবির নির্মাতারা।

 

এই ছবির একটি গানে সিদ্ধার্থ, জ্যাকলিনের চুম্বনের দৃশ্যটি দেখা গিয়েছিল। গানটিতে বলিউডের এই তারকা জুটির আরও অনেক রোম্যান্টিক ও ঘনিষ্ঠ দৃশ্য ছিল। পরিচালকদ্বয়ের দাবি, দু’জন চুম্বনে এতটাই মগ্ন হয়ে পড়েছিলেন যে, একেই বলিউডের ‘দীর্ঘতম চুম্বন’ বলা যায়। ‘কাট’ বলে চেঁচালেও তা নাকি শুনতেই পাননি নায়ক-নায়িকা।

 

সংবাদমাধ্যমে পরিচালকরা বলেছেন, ‘আমরা ওঁদের ‘কাট’ বলছিলাম। কিন্তু সিদ্ধার্থ আর জ্যাকলিন এই দৃশ্যে এতই ডুবে ছিলেন যে, আমাদের কথা শুনতেই পাননি। এটাই বলিউডের সবচেয়ে লম্বা চুম্বন দৃশ্য হয়ে গিয়েছে।’

 

জ্যাকলিনের প্রতি মুগ্ধতা গোপন না করে সিদ্ধার্থ জানান, ‘এই গানটি ছবিতে খুব গুরুত্বপূর্ণ সময়ে রাখা হয়েছিল। যখন ছবির দুই প্রধান চরিত্র একে অপরকে ভরসা করতে শুরু করেছে। তাই গানে সেই গাঢ় প্রেমের অনুভূতি ফুটিয়ে তোলার প্রয়োজন ছিল। আর জ্যাকলিন তো খুবই ‘হট’। এই গানে ওঁকে সামলানো মুশকিল হয়ে পড়েছিল।’

 

অনুভূতি না লুকিয়ে জ্যাকলিন বলেন, ‘সিদ্ধার্থের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যের শ্যুটিং তিনি যথেষ্ট উপভোগ করেছেন।’

 

একুশে সংবাদ/এসএপি/

বিনোদন বিভাগের আরো খবর