সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

স্বাধীনতা দিবস জিমন্যাস্টিকস সমাপ্ত

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:২৪ পিএম, ২৭ এপ্রিল, ২০২৪

বাংলাদেশ জিমন্যাস্টিকস ফেডারেশন আয়োজিত ‘স্বাধীনতা দিবস  জিমন্যাস্টিকস প্রতিযোগিতা -২০২৪’  শেষ হয়েছে।  জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেশিয়ামে  অনুষ্ঠিত এবারের  আসরের পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ পুলিশ এবং নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে  কোয়ান্টাম কসমো স্কুল অ্যান্ড কলেজ।

প্রতিযোগিতার সমাপনী দিনে আজ শনিবার প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের (বিওএ)মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। বাংলাদেশ জিমন্যাস্টিকস ফেডারেশনর সভাপতি শেখ বশির আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন  বাংলাদেশ পুলিশ-এর ডিআইজি ড. শোয়েব রিয়াজ আলম, ফেডারেশন সাধারণ সম্পাদক হাবিবুর রহমান জামিল,সহ-সভাপতি আহমেদুর রহমানসহ অন্যান্যরা।  তিনদিন ব্যাপী এ প্রতিযোগিতায় বিকেএসপি, বাংলাদেশ পুলিশ, কোয়ান্টাম ফাউন্ডেশনসহ ৩৫টি দল ও ক্লাবের ৫০জন পুরুষ ও নারী জিমন্যাস্ট অংশ নেয়।

এর আগে  বৃহস্পতিবার  বিকেলে  তিন দিনের প্রতিযোগিতার  উদ্বোধন করেনে বাংলাদেশ জিমন্যাস্টিকস ফেডারেশনের সহ-সভাপতি আহমেদুর রহমান।

আগামী ১২-২০ মে  উজবেকিস্তানে এশিয়ান সিনিয়র এবং জুনিয়র জিমন্যাস্টিকস প্রতিযোগিতায় অংশগ্রহণের বাছাইপর্ব হিসেবে প্রতিযোগিতা টি আয়োজন করা হয়।

একুশে সংবাদ/এস কে  

খেলাধুলা বিভাগের আরো খবর