সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

খুশির খবর ভাগ করলেন প্রিয়ঙ্কা!

একুশে সংবাদ প্রকাশিত: ০১:৩০ পিএম, ৯ সেপ্টেম্বর, ২০২২

বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা প্রিয়ঙ্কা চোপড়া। তিনি শুধুমাত্র অভিনয়ের মধ্যেই সীমাবদ্ধ নন, নিজেকে জড়িয়েছেন রেস্তরা ব্যবসার সাথে। চলতি বছরের মার্চে নিউইয়র্ক শহরে নিজের রেস্তরা ‘সোনা’-র উদ্বোধন করেছিলেন তিনি। এবার অভিনেত্রীর ‘সোনা’ পেল মিশেলিনের স্বীকৃতি আর প্রিয়ঙ্কার মুকুটে চড়ল নয়া পালক! খবর আনন্দবাজারের।

খুশির খবরটি নিজের ইনস্টাগ্রাম পোস্টে ভক্তদের সঙ্গে ভাগ করে প্রিয়ঙ্কা লিখেছেন, ‘নিউইয়র্ক শহরের নতুন ৩০টি রেস্তরা বিশ্ববিখ্যাত মিশেলিন তালিকায় স্থান করে নিয়েছে, যার মধ্যে অন্যতম ‘সোনা’। মঙ্গলবার মিশেলিনের তরফ থেকে ৩০টি রেস্তরার নামের তালিকা প্রকাশ করা হয়েছে যাদের এ বছর পুরস্কার দেওয়া হবে।’

ভারতীয় রান্নার স্বাদ যুক্তরাষ্ট্রের সকলের কাছে পৌছে দিতেই এই রেস্তরা খোলার কথা ভাবনায় আসে অভিনেত্রীর। প্রিয়াঙ্কার এই রেস্তরার নামকরণ করেছিলেন তার স্বামী নিক জোনাস। অতীতে অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন সে কথা। কলকাতার মটন কাটলেট থেকে গোয়ার প্রন কারি— ভারতের বিভিন্ন প্রদেশের খাবার রয়েছে ‘সোনা’-র মেনুতে।

প্রিয়ঙ্কা জানিয়েছিলেন, “দেশের প্রতি ভালবাসা জানাতেই এই রেস্তরা তৈরি করেছেন তিনি। শৈশব থেকে দেশের নানা খাবারের যে স্বাদ পেয়ে এসেছেন, তারই প্রতিরূপ গড়ে তোলার প্রচেষ্টার নাম ‘সোনা’।”

একুশে সংবাদ/এসএপি/

বিনোদন বিভাগের আরো খবর