সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শাকিবের টানে দেশ ছাড়ছেন পূজা

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:২৪ পিএম, ২৫ মার্চ, ২০২২

ঢাকাই ছবির নতুন প্রজন্মের নায়িকা পূজা চেরি। সম্প্রতি তিনি শাকিব খানের সঙ্গে ‘গলুই’ শিরোনামের সিনেমায় শুটিং করেছেন। এই সিনেমায় শুটিং করার কারণে ঢালিউডের কিং খানের সঙ্গে তার সখ্যতা বেড়ে যায়। আর তাই পূজা চেরিকে নিয়ে আরো একটি সিনেমায় শুটিং করতে চান শাকিব খান। এ কারণে পূজা চেরি যুক্তরাষ্ট্রে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

চলচ্চিত্র পাড়ায় আড়ি পাতলেই শোনা যায়, যুক্তরাষ্ট্রে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে দ্বিতীয় সিনেমার শুটিং করতে যাচ্ছেন পূজা চেরি। আমেরিকায় অবস্থানরত চলচ্চিত্রের একজন প্রযোজক পূজা চেরিকে নেয়ার জন্য দৌড়ঝাপ শুরু করেছেন। এদিকে শাকিব খানের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন পূজা। এমনকী তার পরামর্শেই চলছেন বলে শোনা যাচ্ছে।

বিশ্বস্ত একটি সূত্র থেকে জানা যায়, চলচ্চিত্রে নায়িকা হিসেবে পূজাকে ব্রেক দেয় জাজ মাল্টিমিডিয়া। তবে প্রতিষ্ঠানটির সঙ্গে পূজার সর্ম্পকে চির ধরেছে। যদিও খবরটি এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।

শাকিব-পূজা অভিনীত ‘গলুই’ সিনেমা ঈদুল ফিতরে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। খোরশেদ আলম খসরু প্রযোজিত ও এস এ হক অলিক পরিচালিত সিনেমাটির মুক্তিকে সামনে রেখে বেশ ফুরফুরা মেজাজে রয়েছেন পূজা।

শাকিব খান বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। অনেকদিন আগেই শাকিব খান ঘোষণা দিয়েছেন যুক্তরাষ্ট্রে বসেই কয়েকটি সিনেমা নির্মাণ করবেন। এবার তা বাস্তবায়নের পথেই হাঁটছেন কিং খান।

একুশে সংবাদ/ আরিফ

বিনোদন বিভাগের আরো খবর