সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

চুপিচুপি বিয়ে করেছেন সালমান খান!

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:৪৩ এএম, ১ মার্চ, ২০২২

জনপ্রিয় বলিউড তারকা সালমান খান সবসময়ই ভক্তদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকেন। তাকে নিয়ে যেন আলোচনার শেষ নেই। সালমানের প্রেমিকা ও বিয়ে নিয়ে নেটিজেনদের কৌতূহলেরও শেষ নেই। অভিনেতা নিজেই কথায় কথায় জানিয়েছিলেন, বিয়ে করার আর বয়স নেই তার।

কিন্তু কে কার কথা শোনে। মাঝে মাঝেই সালমানের বিয়ে নিয়ে ওঠে শোরগোল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সালমানের বিয়ের ছবি। তবে কি সত্যিই বিয়ে করেছেন ভাইজান? 

এবার সালমানের বিয়ের গুঞ্জনে নাম জুড়েছে সোনাক্ষী সিনহার। এ খবর শুনে রীতিমতো চমকে গেছে ফ্যানরা। এ মুহূর্তে সালমানের সঙ্গে দাবাং ট্যুরে গেছেন নায়িকা। বেশ কয়েকদিন ধরে সোনাক্ষীকে ঘিরে চলছিল নানা গুঞ্জন। কানে আসছিল তার বিয়ের খবর। কিন্তু সালমানকে বিয়ে করবেন সোনাক্ষী, সে কথা কেউ ভাবেননি। তবে সালমান ও সোনাক্ষীকে একসঙ্গে দেখে খুশি অনুরাগীরা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, সোনাক্ষীকে আংটি পরাচ্ছেন সালমান। একেবারে কনের সাজে হাতে মেহেদী পরে রয়েছেন সোনাক্ষী। এমনকি তার সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর। আসলে এই ছবিটি পুরোটাই এডিট করা। সালমান ও সোনাক্ষীর ছবি এডিট করে এ ছবি তৈরি করেছেন কোনো এক ফ্যান। যা পছন্দ করেছেন অনেকেই এবং মুহূর্তেই ভাইরাল হয়ে পড়েছে সেই ছবি।


একুশে সংবাদ/এসএস

বিনোদন বিভাগের আরো খবর