সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

টেলিভিশন কুইন অঙ্কিতার বিয়ে

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:৩৫ এএম, ১৫ ডিসেম্বর, ২০২১

বলিউড অঙ্গনে চলছে বিয়ের মৌসুম। কদিন আগে বিয়ের পিঁড়িতে বসেছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কুশল। আর দীর্ঘদিন প্রেমের পর ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে আজ গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন ভারতের টেলিভিশন কুইন অঙ্কিতা লোখান্ডে।


প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের সাবেক প্রেমিকা ‘পবিত্র রিশতা’খ্যাত অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, টানা তিন দিন চলছে অঙ্কিতা-ভিকির বিয়ের রাজকীয় আয়োজন।

মুম্বাইয়ের বিলাসবহুল গ্র্যান্ড হায়াত হোটেলে চলছে অঙ্কিতা-ভিকির বিয়ের আয়োজন। ‘কার্নিভাল অব লাভ’ শিরোনামে গত ১২ ডিসেম্বর দুপুর ১টা থেকে শুরু হয় মেহেদি অনুষ্ঠান। গ্র্যান্ড হায়াতের বলরুমে ‘শাইন অব লাভ’ শিরোনামে বাগদান অনুষ্ঠান শুরু হয় একই তারিখের রাত ৮টা থেকে। সে সময় আংটিবদল করেন তাঁরা।

গ্র্যান্ড হায়াতের পুলসাইডে গতকাল সকাল ১১টা থেকে শুরু হয় হলুদ পোশাকে ‘কালার্স অব লাভ’ শিরোনামে গায়েহলুদের অনুষ্ঠান। রাত ৮টায় এ বিলাসবহুল হোটেলের বলরুমে সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয়, শিরোনাম ‘শায়েরি অব লাভ’। অতিথিদের পোশাক ছিল ইন্দো-ওয়েস্টার্ন। সংগীতানুষ্ঠানের ভিডিও এখন অন্তর্জালে হাত ঘুরছে।


আজ ‘ভোস অব লাভ’ শিরোনামের আয়োজনের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়বেন অঙ্কিতা-ভিকি। আয়োজন শুরু হবে দুপুর ১২টা থেকে। রাত ৮টা থেকে শুরু হবে রিসেপশন পার্টি। টিভি ইন্ডাস্ট্রি ও বলিউডের বন্ধুরা এ আয়োজনে উপস্থিত থাকবেন।

বিনোদন বিভাগের আরো খবর