সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

লকডাউনে বেকার বলিউড কিং শাহরুখ খান

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ২৮ জুন, ২০২১

লকডাউনের কারণে ঘরে বসেই সময় কাটাতে হয়েছে বলিউড বাদশাহকে। কর্মহীন টানা এত গুলো দিন কী করেছেন শাহরুখ খান? একেবারে উপার্জনহীন হয়েছিলেন। বাকি দেশবাসীর একটা বড় অংশের মতো?

অনুরাগীদের এমনই আজব প্রশ্নের মুখোমুখি হতে হল কিং খানকে!

জবাব দিতে গিয়ে বরাবরের মতো এবারেও রসিকতা করে শাহরুখ। টুইটে সেই ভক্তকে জানান, ‘যে কোনো কাজ করে না সে তো....!’

কথা ফুরোনোর আগেই তা ছুঁড়ে দিলেন অনুরাগীদের দিকে। যার যেমন মনে হবে তিনি তেমনটাই বুঝে নেবেন, যেন এমনই ভঙ্গি তার।

সর্বশেষ ‘জিরো’ মুক্তি পাওয়ার পর বেশ লম্বা সময় কেটে গেছে অভিনয় করেননি শাহরুখ খান। কিছু সিনেমার নাম শোনা যাচ্ছে যেগুলোতে তার অন্তর্ভূক্ত হওয়ার খবর আছে। তারমধ্যে ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু করেছিলেন।

এত গুলো বছর সফলভাবে বলিউডে কাটিয়ে দিলেন শাহরুখ খান। উদযাপন না হলে চলে? এই চাওয়া থেকেই কিছু সময় তিনি কাটালেন অনুরাগীদের জন্য। যারা তাকে ‘কিং খান’ বানিয়েছেন। সেই সুবাদে নেটমাধ্যমে ঝটিতি প্রশ্নোত্তর পর্বেরও আয়োজন করেছিলেন। সেখানেই ঝাঁকে ঝাঁকে এ রকম আরও প্রশ্ন ধেয়ে এসেছে অভিনেতাকে লক্ষ্য করে।

যেমন এক নেটাগরিক জানতে চেয়েছেন, তার আগামী ছবি নিয়ে কেন এত নীরব এসআরকে? তারও উত্তর দিয়েছেন তিনি।

এক অনুরাগী পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে শাহরুখের কাজের গুঞ্জন নিয়েও প্রশ্ন তোলেন। শাহরুখ ফের রসিকতার মেজাজে জবাব দিলেন, ‘এখনই তাকে ফোন করে অনুরোধ জানাতে যাচ্ছিলাম। অসুবিধে নেই। আপনাদের সঙ্গে কথা শেষ হোক। রাজু দেরি করে ঘুমোতে যায়।’

প্রসঙ্গত, শুক্রবারেই শাহরুখ শুটিং শুরু করেছেন আগামী ছবি ‘পাঠান’-এর। এই ছবিতে তার সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহামকে।

একুশে সংবাদ/ আরিফ

বিনোদন বিভাগের আরো খবর