সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

এবার ১৫০ কোটির প্রস্তাবও ফিরিয়ে দিলেন প্রভাস

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:০৩ পিএম, ২৪ জুন, ২০২১

বাহুবলী ছবি মুক্তির পর থেকেই খ্যাতির শিখরে পৌঁছান দক্ষিণি সুপারস্টার প্রভাস। রিল লাইফের 'বাহুবলী' রিয়েল লাইফে অর্জন করেছেন লাখ লাখ মানুষের ভালোবাসা।

এখন বেশ কয়েকটি সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন ‘বাহুবলি’ তারকা প্রভাস। করোনা মহামারির দ্বিতীয় ঢেউয়ে ভারতে লকডাউনের কারণে শুটিং বন্ধ ছিল এত দিন। কিছু পর শুটিং শুরু করবে প্রভাসের ‘সালার’ টিম।

এ তো গেল সিনেমার কথা। এবার একটু ভিন্ন প্রসঙ্গে আসা যাক। একসময় এ সুপারস্টারের একটি ব্র্যান্ডের সঙ্গে চুক্তি নিয়ে নানা গুঞ্জন ছড়িয়েছিল।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিটের খবর, ১৫০ কোটি রুপির প্রস্তাব পাওয়া সত্ত্বেও একটি ব্র্যান্ডকে সরাসরি ‘না’ করে দিয়েছিলেন সুপারস্টার প্রভাস। যদিও এ খবরের আনুষ্ঠানিক সত্যতা মেলেনি। তবে পত্রপত্রিকার খবর, বিজ্ঞাপনের ব্যাপারে বেশ খুঁতখুঁতে প্রভাস। তিনি এমন কোনো ব্র্যান্ডের সঙ্গে চুক্তি করতে চান না, যা তাঁর ভক্তদের প্রভাবিত করে।

সূত্রের বরাতে নিউজ১৮ এক প্রতিবেদনে জানিয়েছিল, প্রভাস ভারতের জনপ্রিয় মুখ। এমনকি ভারতের বাইরেও তাঁর ভক্ত-অনুরাগী অসংখ্য। তাই তাঁর ব্র্যান্ড ভ্যালুও বিপুল। একটি ব্র্যান্ডের ১৫০ কোটি রুপির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি।

কিন্তু এর পেছনে হেতু? ভক্তদের মাঝে নিজের প্রভাব সম্পর্কে অবগত প্রভাস। সে কারণে তিনি বেছে বেছে চুক্তি করেন। এমন কোনো ব্র্যান্ডের সঙ্গে তিনি চুক্তি করবেন না, যা তাঁর অনুরাগীদের প্রভাবিত করে।

প্রভাসকে আগামীতে রাধা কৃষ্ণ কুমারের ‘রাধে শ্যাম’, ওম রৌতের ‘আদিপুরুষ’, প্রশান্ত নীলের ‘সালার’ ও নাগ অশ্বিনের নাম ঠিক না হওয়া সিনেমায় দেখা যাবে। নাম ঠিক না হওয়া ওই সিনেমাকে ‘প্রভাস ২১’ বলা হচ্ছে। এর মানে, এটি প্রভাসের ২১তম সিনেমা।

চলতি মাসের মাঝামাঝি ফিল্মিবিট জানিয়েছিল, যদি বিভিন্ন খবর বিশ্বাসযোগ্য হয়, তবে নাগ অশ্বিন পরিচালিত প্রভাসের ২১তম সিনেমার বাজেট ৩০০ কোটি রুপি। সিনেমাটি শুটিং ফ্লোরে যাবে এ বছরের শেষের দিকে অথবা ২০২২ সালের শুরুতে। ভক্তরা এ সিনেমা দেখার জন্য গভীর আগ্রহে অপেক্ষা করছেন।

সাম্প্রতিক গুঞ্জন বলছে, প্রভাসের ২১তম সিনেমার কেন্দ্রীয় নারী দীপিকা পাড়ুকোন ওই সিনেমার জন্য বেশ মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন। বিভিন্ন খবরে প্রকাশ, এ অভিনেত্রী সিনেমাটির জন্য আট কোটি রুপি চেয়েছেন। শুধু তা-ই নয়, ওই অর্থের সঙ্গে তাঁকে অতিরিক্ত দিতে হবে ভ্রমণ ও হোটেল খরচ।


একুশে সংবাদ/ আরিফ

বিনোদন বিভাগের আরো খবর