সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বুবলীকে নিয়ে ফের শুটিংয়ে ফিরলেন শাকিব 

একুশে সংবাদ প্রকাশিত: ১১:০০ এএম, ২৬ মে, ২০২১

রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে ‘লিডার : আমিই বাংলাদেশ’ নামক সিনেমায় দীর্ঘ ৫০ দিন পর  শুটিংয়ে ফিরলেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান।

শুটিং ও মহরত অনুষ্ঠান শুরু হওয়ার কথা ছিল সকাল ১১টায়। সেই অনুষ্ঠান শুরু হলো প্রায় দুই ঘণ্টা দেরি করে দুপুর ১২টা ৫৬ মিনিটে। সেখানে কলাকুশলীদের সঙ্গে উপস্থিত ছিলেন সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার শীর্ষ কর্মকর্তারা।

‘অন্তরাত্মা’ সিনেমার পর দীর্ঘ ৫০ দিনের মাথায় আজ শুটিংয়ে ফিরলেন শাকিব খান। মহরত অনুষ্ঠানে শাকিব জানিয়েছেন, ‘আজ থেকে এই ছবির যাত্রা শুরু হলো। সবাই দোয়া করবেন, ভালোভাবে কাজটা যেন সম্পন্ন হয়। যারা ইউনিটে আছে, সবাই খুব স্পিডে সহযোগিতার সাথে কাজটি করবেন। সে শুভ কামনাই করছি।’

আয়োজনে জানানো হয়েছে, টানা ৩০ দিন শুটিংয়ের পরিকল্পনা রয়েছে। বাকিটা পরিস্থিতির ওপর নির্ভর করবে। আর সব ঠিক থাকলে পবিত্র ঈদুল আজহায় মুক্তি পাবে সিনেমাটি।

‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমার মাধ্যমে দীর্ঘ দিন পর শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা শবনম বুবলী। সিনেমাটির গল্প ও চিত্রনাট্য করেছেন দেলোয়ার হোসেন দিল। আর সিনেমাটি পরিচালনা করছেন তরুণ নাট্যনির্মাতা তপু খান। পরিচালক তপু খান বলেন, প্রথম সিনেমায় শাকিব খানকে পেয়েছি। এটা আমার অনেক দিনের স্বপ্ন। চেষ্টা থাকবে নিজের সেরাটা দেওয়া।’

শাকিব-বুললী জুটিকে সর্বশেষ কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ সিনেমাতে দেখা গিয়েছিল। গত বছরের ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছিল বীর।

 

একুশে সংবাদ/আরিফ/ব

বিনোদন বিভাগের আরো খবর