সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

রামপালে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী পথসভা

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:২৮ পিএম, ২৯ এপ্রিল, ২০২৪

বাগেরহাটের রামপালে আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেখ মোয়াজ্জেম হোসেনের পেড়িখালী ইউনিয়নে (আনারস) প্রতীকের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (২৯ এপ্রিল) বিকাল ৫টায় পেড়িখালী ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে পেড়িখালী বাজার চত্ত্বরে এ পথসভা অনুষ্ঠিত হয়। 

আওয়ামী লীগ নেতা হাওলাদার দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও ইকরামুল কবীর কচির সঞ্চালনায় পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেখ মোয়াজ্জেম হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি ও (তালা) প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ নুরুল হক লিপন ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও (কলস) প্রতীকের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মোসাঃ হোসনেয়ারা মিলি। 

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মোঃ নাসির উদ্দীন, সাবেক ইউপি চেয়ারম্যান শেখ নুরুল আমিন, আওয়ামী লীগ নেতা সিরাজুল আজম দ্বারা, গোলাম কিবরিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরদার বোরহান উদ্দিন, তাঁতী লীগের সাধারণ সম্পাদক বিভাষ হালদার।

 

একুশে সংবাদ/ম.জা.উ/সা.আ

সারাবাংলা বিভাগের আরো খবর