সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বিছানায় নিকের বদ অভ্যাসের কথা ফাঁস করলেন প্রিয়ঙ্কা

একুশে সংবাদ প্রকাশিত: ১১:৩৮ এএম, ৩ ডিসেম্বর, ২০২০

অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাস বিয়ের দুই বছর পার করে ফেললেন। প্রিয়ঙ্কার সঙ্গে দেখা করি নিজের মাকে গিয়ে নিক বলেছিলেন, জীবনের সেই বিশেষ একজনকে তিনি পেয়ে গিয়েছেন। এর ঠিক দুই মাসের মাথায় অভিনেত্রীকে নিজের মনের কথা জানিয়েছিলেন তিনি। এরপরে ২০১৮- র ১ ও ২ ডিসেম্বর বিয়ে করেন প্রিয়ঙ্কা ও নিক।

এদিকে দুবছর একসঙ্গে থাকার সুবাদে বেডরুমে নিকের একটি বদ অভ্যাসের কথা জানিয়েছেন প্রিয়ঙ্কা । তিনি ঘুম থেকে ওঠার পরে তাঁর মুখের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকেন নিক। মেকআপ হীন মুখে একটু ক্রিম আর মাসকারা লাগাতে চাইলে, প্রিয়াঙ্কাকে সে সুযোগও দেন না নিক।

প্রিয়ঙ্কা বলছেন, “এটা আসলে খুবই বিরক্তিকর। কিন্তু আমি ঘুম থেকে ওঠার পরে, ও জোর করে আমার মুখের দিকে তাকিয়ে থাকে। আমি বলি যে দাঁড়াও একটু মাশকারা আর ক্রিম লাগিয়ে নিতে দাও। এখন আমার চোখ মুখ আধা ঘুমন্ত অবস্থায়। কিন্তু ও তো ….!”

বিরক্ত বোধ করলেও নিকের এই খুনসুটি পছন্দ করেন প্রিয়ঙ্কা। তিনি বলছেন, “বিষয়টা খুব মিষ্টি। স্বামীর থেকে এটাই তো সকলে চায়। কিন্তু এটা একটু অদ্ভুত ও। কিন্তু ও তো বলতেই থাকে, আমায় তোমার মুখের দিকে তাকিয়ে থাকতে দাও। তুমি তো এখনও ঘুম থেকেই ঠিক ভাবে ওঠোনি।”


একুশে সংবাদ /স/এস
 

বিনোদন বিভাগের আরো খবর