সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

কেরানীগঞ্জে প্রতিবন্ধী নারীকে গণধর্ষণের পর পুড়িয়ে হত্যার অভিযোগ

একুশে সংবাদ প্রকাশিত: ১০:৫০ এএম, ৩০ নভেম্বর, ২০২২

ঢাকার কেরানীগঞ্জে বাক্প্রতিবন্ধী এক নারীকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের পর আগুনে পোড়ানোর অভিযোগ তুলেছে তার পরিবার।

 

দগ্ধ ওই নারী শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত সাড়ে আটটার দিকে মারা গেছেন।

 

মারা যাওয়া নারীর বয়স ৩২ বছর। তিনি কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া এলাকার বাসিন্দা। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন, ওই নারীর শরীরের ৬৫ শতাংশ দগ্ধ হয়েছিল।

 

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজামান বলেন, সোমবার (২৮ নভেম্বর) দিবাগত রাতে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯–এর মাধ্যমে খবর পেয়ে শুভাঢ্যা সাবান ফ্যাক্টরি সড়ক এলাকা থেকে দগ্ধ অবস্থায় এক নারীকে উদ্ধার করা হয়। চিকিৎসার জন্য তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

তিনি আরও বলেন, দগ্ধ নারী ধর্ষণের শিকার হয়েছিলেন কি না, সেটি ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বোঝা যাবে। মঙ্গলবার নিহতের ভাই থানায় অভিযোগ দিয়েছেন। এ ঘটনায় পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

 

নিহতের বোন বলেন, লোকমুখে শুনেছেন তাদের বাড়ির এলাকা থেকে কয়েকজন ব্যক্তি তার বোনকে সিএনজিচালিত অটোরিকশায় করে অপহরণ করে নিয়ে গেছে। দুর্বত্তরা তার প্রতিবন্ধী বোনকে অপহরণ করে ধর্ষণের পর নৃশংসভাবে আগুনে পুড়িয়ে হত্যা করেছে। তিনি জড়িত ব্যক্তিদের সর্বোচ্চ শাস্তি চান।

 

একুশে সংবাদ/আর.টি/পলাশ

অপরাধ বিভাগের আরো খবর