সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

লক্ষ্মীপুরে সংঘবদ্ধ ডাকাতদলের ৫ সদস্য গ্রেফতার

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৩৭ পিএম, ৩ অক্টোবর, ২০২২

লক্ষ্মীপুর সদর উপজেলার চর রুহিতা ইউনিয়নের  চরমন্ডল গ্রামের রানির হাট এলাকায় আবদুল কাদের পাটোয়ারী বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে সংঘবদ্ধ ডাকাত দলের ৪ সদস্য কে গ্রেফতার করে।

 

গ্রেফতারকৃত হলেন তারা হলেন,  মিয়াদ হোসেন রাব্বী (২০), চশমা ডাকাত আজাদ (৫৫), মো: টুটুল (৩২), খোরশেদ আলম (৪৩)।

 

এ ব্যাপারে জেলা পুলিশ সুপার মো: মাহফুজ্জামান আশরাফ সোমবার বিকেলে তার অফিস কার্যালয়ে প্রেস বিফ্রিং এই তথ্য নিশ্চিত করে বলেন, রোববার গভীর রাতে চরমন্ডল এলাকায় ডাকাতির ঘটনায় ৯৯৯ ফোন করে বিষয়টি ওই এলাকায় লোকজন। বিষয়টি জানার পর সদর থানার এস আই কাওসার অভিযান চালিয়ে ডাকাতির হওয়ায় মোবাইল সহ রাব্বি কে ওই এলাকা থেকে সোমবার ভোরে আটক করে।

 

পরে জিজ্ঞাসাবাদে রাবি জানান, ডাকাতির ঘটনায় ৭ জন অংশ নেয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে পৃথক পৃথক অভিযান চালিয়ে প্রধান পরিকল্পনাকারী চশমা আজাদসহ বাকী ২ জন কে গ্রেফতার করা হয়।

 

এর মধ্যে একজন সম্প্রতি রায়পুর উপজেলার কেরোয়া গ্রামের ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। এসময় ডাকাতদের কাছ থেকে ১টি ছোরা, ১ টি চাপাতি, ১ টি চাইনিজ কুড়াল, ১ টি ছেনিসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন মালামাল পাওয়া যায়। গ্রেফতার কৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে জানান পুলিশ সুপার।

 

একুশে সংবাদ/র.ই.খা/এসএপি

অপরাধ বিভাগের আরো খবর