সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নিখোঁজ হওয়ার ২৪ ঘন্টা পর আরেক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:২৬ পিএম, ৩ জুন, ২০২৩

নিখোঁজ হওয়ার ২৪ ঘন্টা পর আরেক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ। মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার বড় নওপাড়া গ্রাম সংলগ্ন পদ্মা নদী থেকে আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

 

মাওয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) সৈয়দ মাহবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, ঢাকার ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির  ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিকস ইঞ্জিনিয়ারিংয়ের তৃতীয় বর্ষের ছাত্র সব্যসাচী সৌম্য দাস (২৯) ও নুরুল হক নাফি (২৫) নামক দুই জন শিক্ষার্থী শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে পদ্মা সেতুর ১৬ নম্বর পিলারের কাছাকাছি গোসল করতে নামেন। এসময় পদ্মা নদীর স্রোতের তীব্রতা বেড়ে গেলে তারা দুইজনই পানিতে ডুবে যায়। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নৌপুলিশ, ফায়ার সার্ভিস ও ঢাকা থেকে ডুবুরি টিম এসে উদ্ধার অভিযান চালায়। পরে শুক্রবার বিকেল ৪ টার দিকে সব্যসাচী সৌম্য দাসের মরদেহ উদ্ধার করা হয়। টানা ২৪ ঘন্টা উদ্ধার অভিযান চালিয়ে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে নিখোঁজ থাকা নুরুল হকের মরদেহটি উদ্ধার করা হয়। পরে পারিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।

 

নৌ পুলিশ ফাড়ীর ইনচার্জ (আইসি) আরও জানান, সব্যসাচী সৌম্য দাশ ঢাকার তেজগাঁওয়ের তেজকুনি পাড়ার সরোজ কুমার দাশের ছেলে ও নুরুল হক নাফি ও ঢাকার নতুন বাজার এলাকার শরিফুল হকের ছেলে। তারা দুই জনই ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির  ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিকস ইঞ্জিনিয়ারিংয়ের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।#

 

একুশে সংবাদ/আ.ন.প্র/জাহা

সারাবাংলা বিভাগের আরো খবর