সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

যাত্রাবাড়ীর ইমরান হত্যা

কাউন্সিলর মাসুমের বিরুদ্ধে মামলা

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৪৫ পিএম, ২৬ জানুয়ারি, ২০২৩

রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় ইমরান হত্যা মামলায ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুম মোল্রাকে প্রধান আসামি করে মামলা করেছে নিহতের স্ত্রী পপি আক্তার। যার মামলা নং ৭৪।

 

হত্যার শিকার ইমরানের স্ত্রী পপি আক্তার বাদী হয়ে ২২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৩ জনকে আসামি করে যাত্রাবাড়ী থানায় মামলা দায়ের করেন।

 

পুলিশ এ মামলার ৮ আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতাররা হলেন- তানজিল মিয়া (২৪), মোস্তাকিন (২৮), শুভ (২৪), আরিফ (৩৮), রমজান মাল্লা (৩৭), রাসেল, আরিফ ও সহিদ।

 

গত সোমবার রাত সাড়ে ১২টায় যাত্রাবাড়ী বড়বাজার কাঁচাবাজার আড়তের সামনে টোল আদায়নকালে ছুরিকাঘাতে নিহত হন ইমরান। নিহত ইমরানের স্ত্রী পপি আক্তার মামলার এজাহারে উল্লেখ করেন- তার স্বামী লোড-আনলোডিংয়ের টোল আদায়কারী শ্রমিক ছিলেন।

 

সোমবার রাত সাড়ে ১২টার দিকে যাত্রাবাড়ী আড়তের সামনে টোল আদায় করার সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাসুম মোল্লার নির্দেশে তার লোকজন আমার স্বামীর ওপর ছুরি, চাপাতিসহ ধারাল অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় তার সহকর্মী শাহাদাত ও ছিদ্দিক এগিয়ে গেলে তাদেরও এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে।  তাদের ৩ জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক আমার স্বামী ইমরান হোসেনকে মৃত ঘোষণা করেন।

 

যাত্রাবাড়ী থানার ওসি মফিজুল আলম বলেন, যাত্রাবাড়ী কাঁচাবাজার আড়তে ইমরান  হত্যার ঘটনায় ২৫ জনকে আসামি করে তার স্ত্রী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। এর মধ্যে এজাহারভুক্ত পাঁচজনসহ ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদেরও শীঘ্রই গ্রেফতার করা হবে

 

একুশে সংবাদ.কম/চ.ট.প্র/জাহাঙ্গীর

সারাবাংলা বিভাগের আরো খবর