সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

খোজ নিয়ে জেনেছি লালমনিরহাটে সবচেয়ে বড় সমস্যা মাদক: ব্যারিস্টার সুমন

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:৫৮ পিএম, ২১ জানুয়ারি, ২০২৩

লালমনিরহাটে প্রীতি ফুটবল ম্যাচ খেলতে এসে খেলা শেষে সংক্ষিপ্ত বক্তব্যে ব্যারিস্টার সুমন বলেন, খেলার উদ্দেশ্যে লালমনিরহাটে এসেছি। আজ সকালে আশপাশের এলাকা ঘুরেছি। কয়েক ঘন্টা ছিলাম জেলার বিভিন্ন জায়গায়। খোজ নিয়ে জানতে পেরেছি জেলায় সবচেয়ে বড় সমস্যা হলো মাদক। তাই জেলার নেতৃবৃন্দকে বলব তরুণ সমাজকে সঠিক পথ দেখিয়ে তাদের এগিয়ে দিন। তাহলে একদিন তারা পুরো উত্তরবঙ্গ নেতৃত্ব দেওয়ার ক্ষমতা রাখতে পারবে আজকের তরুনরা।

 

শনিবার (২১ জানুয়ারি) বিকেলে লালমনিরহাট সরকারি হাই স্কুল মাঠে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ও সানরাইজ স্পোর্টিং ক্লাবের প্রীতি ফুটবল ম্যাচ শেষে উপস্থিত দর্শক ও জেলাবাসীর উদ্দেশে ব্যারিস্টার সুমন এসব কথা বলেন।

 

ব্যারিস্টার সুমন বলেন, আমার জীবনের প্রথম দেখেছি একই সঙ্গে মসজিদ মন্দির। যেটি শুধু এ জেলার নয় সারা বাংলাদেশের জন্য একটি অনন্য দৃষ্টান্ত। এ বিষয়টি সবসময় আমাদেরকে ধরে রাখতে হবে। তাহলে তরুণ প্রজন্মরা নতুন কিছু শিখতে পারবে।

 

প্রধানমন্ত্রীর প্রশংসা করে ব্যারিস্টার সুমন তার বক্তব্যে আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় সৃষ্টি করেছেন সেখানকার শিক্ষার্থীরাই এই জেলাকে পুরো পাল্টে দিতে পারে।

 

প্রায় ২০ হাজার দর্শক দেখতে আসা এ প্রীতি ফুটবল খেলায় দুই দলের গোল সমতার সৃষ্টি হয়।পরে টাইব্রেকারে সানরাইজ স্পোর্টিং ক্লাব লালমনিরহাট জয়লাভ করে। খেলায় হেরে ব্যারিস্টার সুমন বলেন, খেলায় হার-জিত থাকবেই এতে দুঃখ পাওয়ার কিছু নেই।এসময় সকলের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

 

এর আগে প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধন করেন লালমনিরহাট জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা স্বপন। এসময় লালমনিরহাট পৌর মেয়র রেজাউল করিম স্বপন ও সদর উপজেলার ভাইস-চেয়ারম্যান ও সানরাইজ স্পোর্টিং ক্লাবের জাবেদ হোসেন বক্কর,ক্লাবের উপদেষ্টা, সদস্যবৃন্দ,স্থানীয় আওয়ামীলীগ,যুবলীগ,সাবেক ও বর্তমান ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ.কম/জা.বা.প্র/জাহাঙ্গীর   

সারাবাংলা বিভাগের আরো খবর