সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সেনাজোনের কর্তৃক শুক্কুরছড়ি বিদ্যালয়কে খেলার সামগ্রি বিতরণ

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:১৩ পিএম, ১৪ আগস্ট, ২০২২
ছবি: সংগৃহীত

রাঙামাটি জেলার বিলাইছড়ি উপজেলার বিলাইছড়ি সেনা জোন কর্তৃক শুক্করছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়কে শিক্ষা উপকরণ এবং খেলাধুলার সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৩ আগস্ট (শনিবার) শুক্কুরছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিলাইছড়ি সেনা জোন কমান্ডার বিলাইছড়ি জোন, বিএ ৬৮৪৫ লেঃ কর্ণেল মোঃ আহসান হাবীব রাজীব, পিপিএম, পিএসসি দুস্থ ও অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও খেলাধুলার সামগ্রী বিতরণ করেন।

শিক্ষা উপকরণ ও খেলাধুলা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফারুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিদ্যালাল তঞ্চঙ্গ্যা, শুক্কুরছড়ি এলাকার হেডম্যান, কার্বারী, শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

জোন কমান্ডার ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, বিলাইছড়ি জোন সবসময় তার সর্বোচ্চ চেষ্টা দিয়ে শান্তি সম্প্রতি ও উন্নয়ন নিশ্চিত লক্ষ্যে এবং এলাকা উন্নয়নের কাজ করে যাবেন।

তিনি আরো বলেন, শিক্ষা উন্নয়নে একমাত্র মাধ্যম। প্রকৃত শিক্ষা অর্জনের মাধ্যমে আত্মমুক্তি ও দেশ সেবায় নিজেকে নিয়োজিত করা যায়। প্রত্যেক শিক্ষার্থীকে নিজেকে অধ্যবসায়ের মাধ্যমে শিক্ষিত হয়ে মানব সম্পদে পরিণত হতে হবে । তাহলে আমাদের জাতি সমাজ, সর্বোপরি দেশের উন্নয়ন করা সম্ভব।

 

 

 

একুশে সংবাদ/নি.চা/এস.আই

সারাবাংলা বিভাগের আরো খবর